২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

করোনা আক্রান্ত ক্রিশ্চিয়ান পুলিসিচ; খেলবেন না আর্সেনালের বিরুদ্ধে

- Advertisement -

শহর প্রতিদন্দী আর্সেনালের বিরুদ্ধে ম্যাচের আগে চেলসির গুরুত্বপূর্ন খেলোয়াড় ক্রিশ্চিয়ান পুলিসিচ করোনায় আক্রান্ত হয়েছেন। সেলফ আইসোলেশনে থাকায় খেলতে পারবেন না আর্সেনালের বিরুদ্ধে ম্যাচে। পুলিসচ না খেললেও চেলসি কোচ পাবেন এনগলো কান্তে এবং হাকিম জিয়েখকে।

চেলসি ম্যানেজার টমাস টুখেল শুক্রবার জানিয়েছেন করোনায় আক্রান্ত হয়েছেন আমেরিকার ফরোয়ার্ড ক্রিশ্চিয়ান পুলিসিচ। আর্সেনালের বিরুদ্ধে পুলিসিচের না খেলা নিয়ে টুখেল বলেন, “দুর্ভাগ্যজনক হলেও পুলিসিচের না থাকা ব্যখ্যা করা খুবই সহজ, সে কোভিড আক্রান্ত এবং তার এখন কোভিড প্রটোকল ফলো করতে হবে”

চেলসির জন্য স্বস্তির খবর পুলিসিচ না থাকলেও আর্সেনালের বিরুদ্ধে মাঠে নামার সম্ভাবনা রয়েছে এনগলো কান্তে এবং হাকিম জিয়েখের “এনগলো এবং জিয়েখ আজকে দলের সাথে প্র্যাক্টিসে নেমেছিল এবং ট্রেনিংয়ে তাদের কোনো সমস্যাই ছিলনা। তবে আগামিকাল দলের সাথে আরও একটি সেশন প্র্যাক্টিস করে তাদের নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে” বলেছেন ব্লুজ কোচ।

 

আর্সেনালের বিরুদ্ধে মাঠে নামতে পারে চেলসির নতুন সাইনিং রোমেলো লুকাকুও। লিগের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৩-০ গোলে হারিয়ে ভালো শুরু পেয়েছে চেলসি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img