১৫ মে ২০২৪, বুধবার

‘কোনো সন্দেহ নেই সাকিবই সেরা’

- Advertisement -

বাংলাদেশ ক্রিকেটে এইমুহুর্তে সাকিব আল হাসান আলোচনার কেন্দ্রবিন্দুতে। উৎপল শুভ্রকে দেয়া সাক্ষাৎকারে পঞ্চপান্ডব বিষয়ে কথা বলতে গিয়ে সাকিব বলেছিলেন পান্ডব একজনই, তা নিয়ে বিতর্ক কম হয়নি। অলরাউন্ডারের সাথে একান্ত সাক্ষাৎকারে তামিম ইকবালকে করা হয়েছিল এই প্রশ্ন। দেশসেরা ওপেনার বলেছেন এসব খুবেকটা গুরুত্ব বহন করে না তার কাছে, তবে তিনি মনে করেন সাকিব বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা খেলোয়াড়।

“আমার কাছে এটা খুব বেশী ম্যাটার করে না। সে যদি এটা মনে করে, তাহলে সে মনে করতে পারে। আমি তো সবসময়ই বলি বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে ও সম্ভবত সেরা খেলোয়াড়। এটাতে তো কোনো সন্দেহ নাই”- সাকিব প্রসঙ্গে তামিম

সেইসাথে তামিম যোগ করেন, “আমি এসব নিয়ে কখনো ভাবিও না। কে কয় নাম্বার, কে কি এগুলা কিছুই না। আমাদের কাজ হলো,  আমরা যতো নাম্বারেই থাকি না কেন, বাংলাদেশ দলকে ম্যাচ জেতানো।”

শুধুমাত্র পাঁচ জন নয়, তামিমের দৃষ্টিতে বাংলাদেশ ক্রিকেটের হয়ে প্রতিনিধিত্ব করা প্রত্যেকেই গুরুত্বপূর্ণ, “শুধু পাঁচজন না। বাংলাদেশ দলের হয়ে যারাই খেলেছে, শুধু আজকে না বিশ বছর আগেও, সবারই কিছু না কিছু অ্যাচিভমেন্ট আছে। সবারই কিছু না কিছু অবদান আছে।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img