১৫ মে ২০২৪, বুধবার

ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছেন মুমিনুল হক

- Advertisement -

বাংলাদেশ দলের টেস্ট সাফল্য যেন দূর আকাশের তাঁরা, সন্ধ্যাতারা হয়ে জ্বলতে থাকা সম্ভাবনাও যেন ব্যর্থতার কালো মেঘে আচ্ছ্বাদিত। তবুও শ্রীলঙ্কা সফরে সবকিছু ভুলে ঘুড়ে দাঁড়াতে চান বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। পরিকল্পনা অনুযায়ী, বাংলাদেশের দেশ ছাড়ার কথা আগামীকাল দুপুর সাড়ে বারোটায়।

রোববার প্রথমবারের মতো একসাথে অনুশীলন করেছে প্রাথমিক স্কোয়াডের সদস্যরা। গণমাধ্যমকে মুমিনুল হক জানিয়েছেন, প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছেন তিনি। ব্যাটসম্যানদের নিতে হবে দায়িত্ব, মুমিনুল মনে করিয়ে দিয়েছেন সেটাই।

‘আমি বলব না যে খুব ভালো প্রস্তুতি হয়েছে। লাল বলে যারা খেলেছে তাদের জন্য ভালো। কিন্তু নিউজিল্যান্ড থেকে যারা এসেছে তাদের মানসিকভাবে মানিয়ে নিতে হবে। ব্যাটিংটা গুরুত্বপূর্ণ হবে। আমরা আশানুরূপ ব্যাটিং করতে পারিনি গত কয়েক টেস্টে। শ্রীলঙ্কায় রান করা খুব গুরুত্বপূর্ণ হবে’

প্রথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটারদের নিয়ে শ্রীলঙ্কায় নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচের পর ঘোষণা হবে চুড়ান্ত স্কোয়াড। সূচি অনুযায়ী পাল্লেকেলেতে ২১ এপ্রিল শুরু মাঠের লড়াই, দ্বিতীয় টেস্ট শুরু ২৯ এপ্রিল। লংকায় শততম টেস্ট জয়ের স্মৃতি মুমিনুল হকের দলের জন্য হতে পারে বাড়তি অনুপ্রেরণার রসদ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img