৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

জালাল ইউনুসের বক্তব্যে সালাহ্ উদ্দীনের উল্টো প্রতিক্রিয়া!

- Advertisement -

আইপিএল থেকে মুস্তাফিজুর রহমানের শেখার কিছু নেই, বরং আইপিএলের প্লেয়াররা ওর কাছে শিখবে বলে বুধবার মন্তব্য করেছেন জালাল ইউনুস। তাতেই ক্রীড়াঙ্গনে শুরু হয়েছে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যানের সমালোচনা। এবার জালালের মন্তব্যের সমালোচনা করলেন প্রাইম ব্যাংকের কোচ মোহাম্মদ সালাহ্ উদ্দীন।

জালালের সমালোচনা করে তিনি ফেসবুকে লিখেছেন, “এর চেয়ে বেশি আশা ছিল না। অসাধারণ চিন্তাভাবনা”

শুধু এটুকুতেই থেমে থাকেননি সালাহ্ উদ্দীন। জালাল ইউনুস মুস্তাফিজের বিষয়ে যে মন্তব্য করেছিলেন সেটার চেয়ে ভাল জোকস আর কখনো শোনেননি বলে সেই স্ট্যাটাসে লিখেছেন দেশসেরা এ কোচ। তিনি লিখেছেন, “এর থেকে ভাল জোকস আর শুনিনি, আল্লাহ মাফ করো”

মুস্তাফিজ প্রসঙ্গে মিরপুর শের-ই-বাংলায় গণমাধ্যমের সাথে কথা বলার সময় জালাল বলেছিলেন, “মুস্তাফিজকে আমরা ১ তারিখ পর্যন্ত খেলতে দিচ্ছি। ২ তারিখ আসবে, ৩ তারিখ থেকে সে অ্যাভেইলেবল। মুস্তাফিজকে আইপিএল খেলে শেখার কিছু নেই। মুস্তাফিজের শেখার প্রসেস ওভার। বরং মুস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলে অনেক খেলোয়াড় আছে। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না”

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মুস্তাফিজের ফিটনেস নিয়ে সচেতন না। রাত একটায় টাইগার পেসারদের ভ্রমণ করতে হয়। দেশে ফেরার পর মুস্তাফিজকে ওয়ার্কলোড বুঝিয়ে দেওয়া হবে বলেও মন্তব্য করেছিলেন জালাল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img