১৪ মে ২০২৪, মঙ্গলবার

‘তামিম’ ইস্যুতে রিয়াদের নেই মাথাব্যথা, নির্ভার তামিমও

- Advertisement -

বর্তমানে ক্রিকেটপাড়ায় বহুল প্রচলিত গুঞ্জন, তামিম ইকবালের সাথে মাহমুদউল্লাহ রিয়াদের সম্পর্কটায় ধরেছে ভাঙ্গন। অথচ, সোমবার বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শেষে বাংলাদেশ ক্রিকেটের এই দুই তারকাই একসাথে ঢাকা দলে, ড্রাফটের সময় দুইজনকে দেখাও গেছে একসাথে। তবুও মনে শঙ্কা জাগতেই পারে যদি কোনোভাবে ‘রিয়াদ-তামিম’ ইস্যুটা গুঞ্জন না হয়ে সত্যি হয়, তাহলে কি মাঠে তার প্রভাব পড়বে না? তবে, লোকে কী বললো তাতে নাকি কোনো মাথাব্যথাই নেই ঢাকার এই অধিনায়কের। নিজের জায়গায় সৎ থেকে তামিমকে নিয়েই ভালো খেলতে চান এই টুর্নামেন্টে। অপরদিকে তামিমও মানছেন, রিয়াদই ঢাকা দলের যোগ্য অধিনায়ক।

“ব্যক্তিগত হোক কিংবা পেশাদার সম্পর্ক, নিজের জায়গা থেকে  শতভাগ সৎ থাকলে কে কী বললো তাতে আমার কিছুই যায়-আসে না। এটা আমাদের জন্য খুব ভালো একটা টুর্নামেন্ট হতে যাচ্ছে”- সংবাদ সম্মেলনে রিয়াদ বলছিলেন   

তামিমের মধ্যে আদৌও কোনো সমস্যা আছে কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছু না জানালেও তাঁকে সাথে নিয়েই ভালো খেলার প্রতিশ্রুতি দিয়েছেন রিয়াদ, “আবারো মাশরাফী ভাইয়ের সাথে খেলতে পারবো। সাথে তামিম তো আছেই! মাঠে যদি আমরা আমাদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারি তাহলে ভালো কিছুই হবে।” 

রিয়াদের নেতৃত্বেই খেলতে চান তামিম

অপরদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপে রিয়াদের নেতৃত্বাধীন জাতীয় দলে তামিম হারিয়েছিলেন নিজের জায়গা । বিপিএলে আবার সেই একই অধিনায়কের নেতৃত্বেই খেলতে হবে তামিম ইকবালকে! তবুও জাতীয় দলের এই ওপেনার মনে করেন রিয়াদই যোগ্য অধিনায়ক, “কোনো সন্দেহ ছাড়াই ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সে টি-টোয়েন্টি দলের বর্তমান অধিনায়ক। তারই এই দায়িত্বটা পালন করা উচিত।”    

মাঠের বাইরের সম্পর্কটা যেমনই হোক না কেনো, পেশাদার ক্রিকেটার হিসেবে মাঠে তামিম এবং রিয়াদের বোঝাপড়ায় কোনো সমস্যা যে হবে না তারই যেন আভাস দিয়ে রাখলেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img