১৩ মে ২০২৪, সোমবার

নারী আম্পায়ারিং বিতর্ক নিয়ে মুখ খুললেন পাপন, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের আনুষ্ঠানিক বিবৃতি

- Advertisement -

মাঠে নারী আম্পায়ার থাকায় ঢাকা প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে অস্বীকৃতি জানিয়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের তারকা ক্রিকেটাররা। এমন খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তীব্র সমালোচনা। এরপর আবার শোনা যায়, ক্রিকেটাররা বরং সাথিয়া জাকির জেসি ডিপিএলে অনভিজ্ঞ আম্পায়ার হওয়ায় দুই দলের অফিশিয়ালরা আপত্তি তুলেছিল। ঘটনার দুই দিন পর অবশেষে এ নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাঁর দাবি, এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবও জানিয়েছে আনুষ্ঠানিক বিবৃতি।

“আমি আসলে এ ব্যাপারে কিছুই জানি না। আম্পায়ার্স কমিটির সাথে কথা হলো, এ ব্যাপারে তারা তো আমাকে কিছুই জানায়নি। আমি সোশ্যাল মিডিয়ায় নাই, তাই এ ধরনের কোনো কিছুই আমি জানি না”-বলছিলেন পাপন 

অপরদিকে, রবিবার তীব্র সমালোচনার মুখে অফিশিয়াল বিবৃতি জানিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কর্তৃপক্ষও। নিজেদের নির্দোষ দাবি করে তারা জানায়, “প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব প্রগতিতে বিশ্বাসী এবং সব লিঙ্গ-ধর্ম-বর্ণের মানুষের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত খবরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে কোনো নির্দিষ্ট আম্পায়ারের অধীনে ম্যাচ খেলতে চায়নি বলে যে অভিযোগ করা হয়েছে, তা একেবারেই ভিত্তিহীন।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img