১৫ মে ২০২৪, বুধবার

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

- Advertisement -

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ঘোষণা করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে ১৫ সদস্যের এই দল দেয়া হয়েছে। আইসিসির নিয়ম অনুযায়ী,  মে মাসের ১ তারিখের মধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করতে হবে অংশগ্রহণকারী দলগুলোকে। সেই ধারাবাহিকতায় সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করেছে কিউইরা। 

তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে গড়া নিউজিল্যান্ডের এই দলটি যথেষ্ট শক্তিশালী। টপ অর্ডারে যেমন ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্রর মতো তারকা ব্যাটাররা আছেন, আছেন মার্ক চাপম্যান ও মাইকেল ব্রেসওয়েলের মতো পরীক্ষিতরা। দলে স্পিন বোলিংয়েও আছে বৈচিত্র্য। প্রতিপক্ষের কঠিন পরিক্ষা নিতে ইশ শোধি তো আছেনই, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্রর মতো বোলারদের পাচ্ছে কিউইরা।  পেস ডিপার্টমেন্টে অভিজ্ঞ ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, টিম সাউদি, জিমি নিশাম, লকি ফার্গুসন নিউজিল্যান্ডের বড় ভরসা।

শুধু আগেভাগেই স্কোয়াড ঘোষণাই না, বিশ্বকাপের জার্সিও উন্মোচন করে ফেলেছে নিউজিল্যান্ড। উনিশশো নিরানব্বই বিশ্বকাপে স্টিফেন ফ্লেমিংয়ের দলের অনুপ্রেরণায় এবারের জার্সি ডিজাইন করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড : কেন উইলিয়ামসন, ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ শোধি ও টিম সাউদি

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img