১৪ মে ২০২৪, মঙ্গলবার

পুরনো চাল ভাতে বাড়ে!

- Advertisement -

বিপিএলে মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে মাঠ মাতাতে প্রস্তুত বাংলাদেশের ‘ড্যাশিং’ ওপেনার তামিম ইকবাল খান। নিঃসন্দেহেই, এতদিনেও তামিমের বিকল্প গড়ে উঠেনি এই বাংলায়। সেটা খুব ভালো করেই জানা আছে তাঁর। তাই তো বিপিএলের ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়ন করা তামিম এবারও দিচ্ছেন হুঁশিয়ারী। ঢাকা দলকে জেতাতে নিজের সর্বোচ্চটুকু দিতে প্রস্তুত তিনি।

“বিপিএলে আশা করি আমার শুরুটা ভালো হবে। আমি আশাবাদী যে, আমি ভালো করব। ভালো করার জন্য আমার পক্ষে যতটুকু করা সম্ভব আমি তাই করব”-সংবাদ সম্মেলনে বলছিলেন তামিম     

তামিমের লক্ষ্য ঢাকা দলকে চ্যাম্পিয়ন করা

বিপিএলের প্রস্তুতি হিসেবে বিসিএলে খেলেছেন দু’টো ওয়ানডে ম্যাচ, বিপিএলের আগে কঠোর অনুশীলনে নেটে ঘামও ঝরিয়ে যাচ্ছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। নিজের ফিটনেস নিয়ে আত্মবিশ্বাসী তামিম জানান, “সৌভাগ্যবশত, বিসিএলে দুইটি ম্যাচ খেলতে পেরেছি। ইনজুরি থেকে সেরে উঠেছি, ফিটনেসের জায়গা থেকেও আমি এখন ভালো আছি।” 

২০১৯ সালে বিপিএলের ফাইনালে কুমিল্লা দলের অধিনায়ক হিসেবে এই বাঁহাতি ব্যাটার দলকে জিতিয়েছিলেন ৬১ বলে হার না মানা ১৪১ রানের ‘ক্যাপ্টেন্স নক’ খেলে। এবার মাশরাফী বিন মোর্ত্তজা এবং মাহমুদুল্লাহ রিয়াদ নিয়ে আবারো চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছেন তিনি, “তিনজন মিলে ভালো করতে চাই। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। ফলাফল আমাদের হাতে না থাকলেও আপ টু দ্য মার্ক পারফর্ম করে দলকে জেতাতে চাই।” 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img