১৫ মে ২০২৪, বুধবার

মাশরাফী-তামিম নন, ঢাকার অধিনায়ক ‘রিয়াদ’

- Advertisement -

শেষ হয়েছে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট, নিশ্চিত হয়েছে কোন দলে খেলছেন কে। বাংলাদেশ ক্রিকেটের পাঁচ পান্ডবের তিনজনই ঢাকায়; মাশরাফী বিন মোর্ত্তজা, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ। জাতীয় দলকে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা আছে প্রত্যেকেরই। কে হবেন ঢাকার অধিনায়ক তা নিয়ে যখন ভক্ত-সমর্থকদের আগ্রহ তুঙ্গে, তখন তামিম ইকবাল জানালেন কোনো সন্দেহ ছাড়াই অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন রিয়াদ।

“কোনো সন্দেহ ছাড়াই ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সে টি-টোয়েন্টি দলের বর্তমান অধিনায়ক। তারই এই দায়িত্বটা পালন করা উচিত”- অধিনায়ক প্রসঙ্গে তামিম

মাশরাফীর দলে থাকা নিশ্চিতভাবেই অনুপ্রাণিত করবে রিয়াদকে

বঙ্গবন্ধু লিগে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মাশরাফী বিন মোর্ত্তজা তিন পান্ডব এক দলে খেললেও তামিম এবারেই খেলবেন প্রথমবার। দেশসেরা ওপেনার লুকোননি নিজের উত্তেজনার কথাও, “একসাথে খেলতে পারাটা আমার জন্য দুর্দান্ত এক অভিজ্ঞতা হবে। রিয়াদ ভাইয়ের সেই অভিজ্ঞতা আছে কারণ ঢাকাতে মাশরাফী ভাই, রিয়াদ ভাই আর সাকিব একসাথে খেলেছিল।”

চব্বিশ ঘন্টার কম সময়েই বেছে নিতে হয়েছে খেলোয়াড়, সময় পেলে হয়তো দল হতে পারতো আরও ভালো। কিন্তু, তা নিয়ে আক্ষেপ নেই তামিম-রিয়াদ কারোরই। দুজনই জানিয়েছেন দল নিয়ে তারা ভীষণ খুশি এবং দুর্দান্ত ক্রিকেট খেলার লক্ষ্য নিয়েই এগোতে চান সামনে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img