২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

রনির সাথে ব্যাটিং করে মজা পাচ্ছি: লিটন

- Advertisement -

ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়েই এক বদলে যাওয়া বাংলাদেশ দলকে দেখেছে ক্রিকেট বিশ্ব। সেই সঙ্গে বদল এসেছে ওপেনিং জুটিতেও। বেশিরভাগ ম্যাচেই দলের ভিত গড়ে দিয়েছে ওপেনাররা। আইরিশদের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজেও ওপেনিংয়ে দানবীয় ব্যাটিংয়ের এমন নজির পূর্বের কোনো সিরিজেই দেখা যায়নি। তাইতো এই সিরিজে বাংলাদেশের সবচেয়ে সফল টাইগার ব্যাটার লিটন দাসের মতে যেমনটা তারা পরিকল্পনা করেছিল ঠিক তেমনই ক্রিকেট খেলেছে টাইগাররা।

এই ব্যাপারে তিনি বলেছেন, “আমরা জেতার জন্যই মাঠে নামি। আমরা যে চিন্তাভাবনা করছিলাম, যেই ব্র্যান্ড অব ক্রিকেট খেলতে চাচ্ছিলাম সেভাবেই খেলতে পেরেছি” 

পূর্বে এই পজিশনে বিভিন্ন ব্যাটারকে খেলানো হলেও থেত হতে পারেননি কেউই। তবে দীর্ঘ ৭ বছর পর জাতীয় দলে সুযোগ পাওয়া ব্যাটার রনি তালুকদারের সঙ্গে ওপেনার লিটনের জুটি জমছে বেশ। লিটন নিজেই বললেন যে রনির সঙ্গে ব্যাট করে মজা পাচ্ছেন।

“যেই স্টার্ট আমরা দিয়েছি, আর টি-টোয়েন্টিতে ওপেনিং জুটিতে এটাই আমাদের সর্বোচ্চ। এর থেকে তো ভালো কিছু হতে পারে না। আমরা টানা দুই ম্যাচে এমন স্টার্ট দিয়েছি। তবে প্রতিটা ম্যাচেই আপনি এমন সাফল্য পাবেন না। স্ট্রাগল টাইমও আসবে। তবে বর্তমানে রনির সাথে ব্যাটিং করে মজা পাচ্ছি”- প্রেস কনফারেন্সে লিটন

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img