১ মে ২০২৪, বুধবার

‘রিয়াল মাদ্রিদ কখনো মরে না’

- Advertisement -

সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না বলে মন্তব্য করেছেন কার্লো আনচেলত্তি। টাইব্রেকারে ম্যানচেস্টার সিটিকে ৪-৩ গোলে হারানোর পর এমনটাই বলেছেন রিয়ালের ইতালিয়ান এ কোচ।

২০১৮ সালের পর চ্যাম্পিয়ন্স লিগে সিটি নিজেদের ঘরের মাঠে কখনো ম্যাচ হারেনি। এমনকি রিয়ালও এর আগে ইতিহাদ থেকে জয় নিয়ে ফিরতে পারেনি। গত মৌসুমে এই ইতিহাদেই লস ব্লাঙ্কোসদের জালে ৪ গোল দিয়েছিল সিটিজেনরা। কয়েকদিন আগেই রিয়ালের মাঠ থেকে ৩-৩ গোলে ড্র করে এসেছিল আর্লিং হালান্ড-কেভিন ডি ব্রুইনারা। যার কারণে

রিয়ালের পাড় ভক্তও হয়তো ইতিহাদে বড় কিছু আশা করেননি। তবে তাদের হতাশ করেননি রদ্রিগোরা। কেন রিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগের রাজা বলা হয় তা আরও একবার প্রমাণ করলেন তারা। ম্যাচ জয়ের পর আনচেলত্তি বলেন, “সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না”

ম্যাচ টাইব্রেকারে যাওয়ায় আনচেলত্তির বিশ্বাস ছিল তারা সেমিফাইনালে যাচ্ছেন

সিটির মতো প্রতিপক্ষকে আটকে রাখা চাট্টিখানি কথা নয়। তার উপর ম্যাচটা সিটির ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে। খেলা টাইব্রেকারে যাওয়ার পর নাকি আনচেলত্তি ধরেই নিয়েছিলেন তারা সেমিফাইনালে যাচ্ছেন।

আনচেলত্তি বলেন, “আমি অনেকবারই রিয়াল মাদ্রিদকে এটা (অসম্ভব জায়গা থেকে জয়) করতে দেখেছি। এটার কারণ বোধ হয় (রিয়ালের) ব্যাজটা। এটা আপনার ভেতর থেকে এমন কিছু বের করে আনবে, যেটা আপনি নিজেই জানতেন না যে আপনার ছিল! টাইব্রেকারে বুঝে গিয়েছিলাম যে আমরাই যাচ্ছি (সেমিফাইনালে)। আন্দ্রে লুনিন দারুণ একটা ম্যাচ খেলেছে”

টাইব্রেকারে মাতেও কোভাসিচ ও বেনার্দো সিলভার শট ঠেকিয়ে দিয়েছেন আন্দ্রে লুনিন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img