১৫ মে ২০২৪, বুধবার

২২ গজে নিশ্চিত করো, ‘আজকের দিনটা তোমার’: ম্যাশ

- Advertisement -

প্রথম চার ম্যাচের তিনটিতেই হেরে চট্টগ্রামে পৌঁছেছিল মিনিস্টার ঢাকা। টুর্নামেন্টে ভালোভাবে টিকে থাকতে হলে জয়ের ছিল না কোনো বিকল্প। কিন্তু কে এনে দেবে দলকে জয়! অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ নিজেও হয়তো এই নিয়ে ছিলেন দুশ্চিন্তায়। ঠিক তখনই এগিয়ে এসেছেন মাশরাফী বিন মোর্ত্তজা, সতীর্থদের মনে জাগিয়েছেন বিশ্বাস। তামিম ইকবালকে সিলেটের বিপক্ষে মাঠে নামার আগে বলেছেন একটা একশোর কথা। আর, তাতেই বাজিমাত!

“এই পরিস্থিতিতে আমরাই এসেছি, আমাদেরই বের হতে হবে। তামিম, বিদেশিদের দিকে না দেখে তোর দিকে দেখ। তুই একশো মার, আমরা ম্যাচ জিততে যাচ্ছি”- বলছিলেন ম্যাশ

সিলেটের বিপক্ষে কথা রেখেছেন তামিম, করেছেন ১১১*। তাতে খুশি বাংলাদেশের অন্যতম সেরা অধিনায়ক ম্যাশও, “ওকে রাতেই সেঞ্চুরির কথা বলেছি। আলহামদুলিল্লাহ ও একশো মেরেছে।”

শতক করে তামিমের উদযাপন

তবে, ম্যাশ চান প্রত্যেকেই বুঝুক তাদের সামর্থ্যটা, দাপটের সাথে খেলুক ক্রিকেট, “কাল তামিম আবার ভালো খেলতে পারে। নাহয় অন্য কেউ ভালো খেলবে। আমরা  নিজেরাই নিজেদের এই পজিশনে এনেছি, নিজেদেরই এখান থেকে বের হতে হবে। অন্যদের ওপর ভরসা করে লাভ নেই। ২২ গজে নিশ্চিত করো এটা তোমার দিন। যতক্ষণ ক্রিজে থাকব নিশ্চিত করব, আজকের দিনটা আমার।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img