২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

অলিম্পিকে নিজের সেরাটা দিতে চাই; রোমান সানা

- Advertisement -

দেশের ক্রীড়াজগতে নতুন মাত্রা যোগ করা আর্চাররা বিশ্বকাপের স্টেজ থ্রি খেলে কিছুদিন আগে ফ্রান্সের প্যারিস থেকে ফিরেছেন দেশে। সুইজারল্যান্ডে স্টেজ টু’তে সিলভার জয় করে আনলেও প্যারিসে রোমান সানা, দিয়া সিদ্দিকিরা পারেনি কোয়ার্টার ফাইনালের বাধা পার হতে।

ছবি: ইন্টারনেট

বিশ্বকাপ স্টেজ থ্রি’তে নিজেদের পারফর্ম্যান্স নিয়ে রোমান সানা অলরাউন্ডারকে জানান, প্যারিসের পারফর্ম্যান্সে নিয়ে একদমই হতাশ নই আমরা। পদক জিততেই হবে এমন কোন কথা নেই। অলিশ্পিকের আগে এমন একটি টুর্নামেন্ট আমাদের জন্য বেশ দরকারি ছিলো। সুইজারল্যান্ডের ওয়েদার অনুকূলে থাকার কারণে সেখানে শুটিংয়ে নিজেদের সর্বোচ্চটা দেয়া গেছে। কিন্তু প্যারিস যখন গিয়েছিলাম তখন প্রচন্ডরকমের শীত ছিলো যেটা আমাদের পারফর্ম্যান্সেও প্রভাব ফেলেছে।

ছবি: ইন্টারনেট

টোকিও অলিম্পিক নিয়ে নিজের পরিকল্পনা জানাতে গিয়ে দেশ সেরা আর্চার বলেন, সব আর্চারদের জীবনের লক্ষ্যই থাকে অলিম্পিকের মতো এমন একটি জায়গায় পদক অর্জন করা। তবে প্রথমবার অলিম্পিকে গিয়ে পদক নিয়ে আসবো তেমনটা প্রত্যাশা করাও ঠিক না। তবে নিজের সেরাটা দিয়ে বাংলাদেশকে একটা ভালো ফলাফল উপহার দিতে চাই।

সুইজারল্যান্ডে পদকজয়ী বাংলাদেশ আর্চারদল প্যারিস থেকে ফিরেছে খালি হাতে। বিষয়টা এখনি মাথা থেকে ঝেড়ে ফেলে সামনে টোকিও অলিম্পিকের দিকেই হয়তো দৃষ্টি দিবে রোমান দিয়ারা। নিজেদের পারফর্ম্যান্স ও দেশবাসীর প্রত্যাশার চাপ দুটোকেই মাথায় নিয়ে খেলতে হবে তাদের। অলিম্পিকের মতো এতো বড় জায়গায় কে না চাইবে নিজেদের জয়ীদের কাতারে দেখতে সেটা আর্চাররাই হোক কিংবা দেশবাসী যেকেউ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img