২৭ এপ্রিল ২০২৪, শনিবার

অশ্রুসিক্ত চোখে বার্নাব্যুকে বেনজেমার বিদায়

- Advertisement -

রবিবার অ্যাথলেটিক বিলবাও ম্যাচের আগে করিম বেনজেমার ক্লাব ছাড়ার খবর জানায় রিয়াল মাদ্রিদ। যেহেতু এই মৌসুমে রিয়ালের আর কোন ম্যাচ নেই, তাই বিলবাও ম্যাচটিই রিয়ালের জার্সিতে বেনজেমার শেষ ম্যাচ।ম্যাচ শেষে অশ্রুসিক্ত চোখে বার্নাব্যু থেকে বিদায় নিয়েছেন রিয়াল স্ট্রাইকার।

বিলবাও ম্যাচে বেনজেমার নামে বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে এসেছিলেন সমর্থকেরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি যখন ফরাসি এই স্ট্রাইকারকে তুলে নেন তার নামে স্লোগান ও তালি দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছেন বার্নাব্যুতে ম্যাচ দেখতে আসা সমর্থকেরা। ম্যাচ শেষে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও ২৫ লেখা বিশেষ জার্সি দিয়ে বেনজেমাকে সংবর্ধনা জানিয়েছেন। মাদ্রিদের হয়ে ২৫টি শিরোপা জেতায় এই বিশেষ জার্সি তাকে উপহার দেয়া হয়।

২০০৯ সালে অলিম্পিক লিও ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন বেনজেমা। এরপর রিয়ালের জার্সিতে টানা  ১৪ বছর ধরে খেলেছেন তিনি। এসময় স্প্যানিশ ক্লাবটির হয়ে ৬৪৭ ম্যাচে ৩৭১টি গোল করেছেন তিনি। এছাড়াও ক্লাবটির ২৫টি শিরোপা জিতেছেন বেনজেমা। এছাড়াও রিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়ে ব্যালন ডি’অর ও জিতেছেন তিনি।

নিজের বিদায়ী ম্যাচে বেনজেমা গোল করলেও তাকে জয় দিয়ে বিদায় দিতে পারেননি ভিনিসিয়ুস জুনিয়র-লুকা মদ্রিচরা। লিগের শেষ ম্যাচে বিলবাওর সাথে ১-১ গোলে ড্র করেছে তারা। ৭১ মিনিটে রিয়ালর হয়ে পেনাল্টি থেকে সমতা সূচক গোলটি করেন বেনজেমা।

গুঞ্জন রয়েছে মৌসুম শেষে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে যোগ দিতে পারেন বেনজেমা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img