২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

করোনা থেকে সেরে উঠেছেন ফিন অ্যালেন

- Advertisement -

২৪ আগস্ট খবর এসেছিল করোনায় আক্রান্ত হয়েছেন কিউই ওপেনার ফিন অ্যালেন। অ্যালেনকে হারিয়ে ধাক্কা খাওয়া নিউজিল্যান্ড দল সুখবর পেয়েছে বৃহস্পতিবার, করোনা থেকে সেরে উঠেছেন অ্যালেন। দুইটি নেগেটিভ কোভিড রিপোর্ট পেয়ে যোগ দিয়েছেন দলের সাথে।

ছবিঃ ক্রিকইনফো
ছবিঃ ক্রিকইনফো

নিউজিল্যান্ড পুরো স্কোয়াডের আগেই বাংলাদেশে এসেছিলেন ফিন অ্যালেন। আগেভাগে বাংলাদেশে এসেও অবশ্য এখনো খোলা আকাশ দেখা হয়নি অ্যালেনের। রুম কোয়ারেন্টিনের শেষদিন ২৪ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে বাধ্যতামূলক আইসোলেশনে গেছিলেন অ্যালেন। অবশেষে ৮ দিনের আইসোলেশনের পর করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়ায় দলের সাথে যোগ দিতে আর কোনো বাধা নেই অ্যালেনের।

নিউজিল্যণ্ডের মিডিয়া ম্যানেজার জেমস বেনেট বৃহস্পতিবার জানিয়েছেন, “ব্যাটসম্যান ফিন অ্যালেন দুটি করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছে এবং বাবলে দলের সাথে যোগ দিয়েছে”

অ্যালেনের বদলি হিসেবে ডাক পাওয়া পেসার ম্যাট হেনরিরও তিনদিনের কোয়ারেন্টিনের শেষদিন আজ। শুক্রবার থেকে দলের সাথে যোগ দিবেন ম্যাট হেনরি।

প্রথম ম্যাচে নিজেদের ইতিহাসে সর্বনিম্ন রানে অল আউট হওয়ার পর দিশেহারা নিউজিল্যান্ডের জন্য হেনরি এবং অ্যালেনের ফেরা সুখবরই বটে। সিরিজের দ্বিতীয় ম্যাচে না হলেও তৃতীয় ম্যাচ থেকে দলে দেখা যেতে পারে এই দুজনকেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img