২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

জাতীয় দলের হয়ে খেলার আশা ছেড়ে দিয়েছেন আশরাফুল

- Advertisement -

বাংলাদেশ ক্রিকেটের প্রথম সুপারস্টার, মোহাম্মদ আশরাফুল। ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে বেশ কিছুদিন সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত ছিলেন তিনি। তবে নির্বাসন শেষে ক্রিকেটে ফিরলেও আন্তর্জাতিক ক্রিকেটে আর দেখা যায়নি তাকে।

এখনও বাংলাদেশ আনাচে কানাচে ছড়িয়ে আছে এমন অসংখ্য ভক্ত যারা একবারে জন্য হলেও মোহাম্মদ আশরাফুলকে জাতীয় দলের জার্সি গায়ে দেখতে চান। তবে আশরাফুল কি চান? প্রশ্ন করা হলে তিনি বলেন, এখন আর আশা করি না। শুধু খেলতে চাই। অনেক ক্রিকেট খেলেছি। হয়ত এরপরে আর একটা কিংবা দুইটা সিজন খেলব” 

চলমান বিপিএলে দারুণ পারফর্ম্যান্স দেখাচ্ছেন এক সময়ের জাতীয় দলের নিয়মিত মুখ, অলরাউন্ডার নাসির হোসেন। এখন পর্যন্ত এই আসরের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। আশরাফুলের মতে ফিটনেসই নাসির হোসেনকে আগের রূপে ফিরতে সাহায্য করেছে।

তিনি বলেন, “নাসির চমৎকার খেলছেন, চমৎকার ক্যাপটেন্সিও করছেন। নাসির যে অনেক কনফিডেন্ট খেলোয়াড় তা আমরা সবাই জানি। মাঝখানে ইনজুরিতে ছিল, তবে এখন আমরা ফিট নাসিরকে পাচ্ছি

চলমান বিপিএলে এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তার মতে এখনো জাতীয় দলে ম্যাশের ফেরা অসম্ভবের কিছুই না। 

“পারফর্ম্যান্স অনুযায়ী অবশ্যই মাশরাফিকে জাতীয় দলে আশা উচিৎ। ইকোনোমি রেট কিংবা স্ট্রাইক রেট সব দিক দিয়েই টপে আছে ও। তবে সে খেলবে কিনা এটাই এখন মূল বিষয় “- বলেছেন মোহাম্মদ আশরাফুল

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img