২৭ এপ্রিল ২০২৪, শনিবার

‘টেস্টে লিটনকে না খেলালেই ভাল হতো’

- Advertisement -

সাম্প্রতিক সময়টা ভাল যাচ্ছে না লিটন কুমার দাশের। খারাপ পারফর্ম্যান্সের কারণে ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ টেস্টেও যেভাবে আউট হয়েছেন তা নিয়ে ক্রীড়াঙ্গনে চলছে সমালোচনা। ওয়ানডের পর টেস্টেও এলকেডিকে না খেলালে ভাল হতো বলে মন্তব্য করেছেন নাজমুল হাসান পাপন।

লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নামের প্রতি সুবিচার করতে পারেননি লিটন। ওয়ানডে তো আরও ভয়াবহ অবস্থা। দুই ম্যাচেই মেরেছেন ডাক। এরপর ওয়ানডে দল থেকে পড়েছেন বাদ।

পাপন বলেন, “বিশ্বকাপ থেকেই ওকে দেখতেছি। মনে হচ্ছে, দেয়ার ইজ সামথিং রং। এজন্যই তাকে কিন্তু ওয়ানডে থেকেও ড্রপ করেছি। আমাকে যদি বলেন, টেস্টকে লিটনকে না খেলালেই ভালো হতো।”

সিলেট টেস্টে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। ৩২৮ রানের বড় ব্যবধানে হেরেছে নাজমুল হোসেন শান্তর দল। যা কোনোভাবেই মেনে নিতে পারছেন না পাপন। কড়া ভাষায় জাকির হাসান-মাহমুদুল হাসান জয়দের সমালোচনা করেছেন তিনি। বিসিবি সভাপতি মনে করছেন, বাংলাদেশের প্লেয়াররা বোধহয় টেস্ট খেলতেই চায় না।

পাপন বলেন, “মনে হয়েছে ওরা হয়তো টেস্ট খেলতেই চায় না! এই ধরণের মাইন্ডসেট টেস্টের সাথে যায় না। ওরা কেউ বাচ্চা ছেলে না”

এদিন ক্রিকেটারদের বিভিন্ন ধরণের অ্যাড করা নিয়েও কথা বলেছেন পাপন। তার মতে, ক্রিকেটারদের এমন কিছু করা উচিত না যেটা দেশের ক্রিকেটকে ছোট করে, হাস্যকর বানায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img