২৭ এপ্রিল ২০২৪, শনিবার

পদত্যাগ করেননি ডমিঙ্গো

- Advertisement -

বৃহস্পতিবার সকাল থেকেই রাসেল ডমিঙ্গোকে নিয়ে ক্রিকেট পাড়ায় ঝড় বয়ে যাচ্ছে। কারণটা হলো, দেশের শীর্ষস্থানীয় পত্রিকা ‘দৈনিক সমকাল’-এ প্রকাশ করা হয়, ডমিঙ্গো নাকি পদত্যাগ করেছেন। মুহূর্তেই এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার ঘণ্টাখানেক পর আরেক সংবাদ মাধ্যম ‘বিডিনিউজ ২৪’ জানায়, তাদের সাথে কথা হয়েছে ডমিঙ্গোর। তিনি নাকি অস্বীকার করেছেন ব্যাপারটা।

তাহলে ঘটনা আসলে কি? বিসিবির চাকরিটা আর করতে চান না বলেই কি একদিন আগে বোর্ডের বিরুদ্ধে ‘প্রথম আলো’-কে এমন বোমা ফাটানো সাক্ষাৎকার দিয়েছিলেন এই প্রোটিয়া কোচ? পদত্যাগ করছেন কি করছেন না, সেটা পরিষ্কার করতে বিসিবিতে গণমাধ্যমের মুখোমুখি হন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। সেখানেই তিনি জানিয়েছেন, ডমিঙ্গোর পদত্যাগ করার ঘটনা নাকি সত্যি নয়।

“ডমিঙ্গো পদত্যাগ করেছে, এই খবরটা ঠিক নয়। কিছু সংবাদমাধ্যমের সাথে ডমিঙ্গোর পুরোপুরি মিসকমিউনিকেশন হয়েছে”-বলছিলেন সুজন 

ঘটনার পরপরই ডমিঙ্গোর সাথে কথা বলেছে বিসিবি। এমন ঘটনায় তিনি নিজেও নাকি বিব্রতবোধ করেছেন। এ প্রসঙ্গে সুজন বলেন, “যেভাবে কথাগুলো মিডিয়াতে এসেছে, সে নিজেও খুব বিব্রতবোধ করছে। আপনাদের কাছে আমরা অনুরোধ করছি, মিডিয়ায় কথাগুলো যেন এভাবে না আসে। সে আমাদের এখানে চাকরি করছে, সুতরাং এভাবে কথা এলে আমাদের মধ্যেই ভুল বোঝাবুঝি হতে পারে।” 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img