২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

নেটে পেসারদের বিরক্তির কারণ পূজারা!

- Advertisement -

টেস্ট ক্রিকেটে সবশেষ ২৮ ম্যাচ সেঞ্চুরির দেখা নেই ভারতীয় টপ অর্ডার ব্যাটার চেতেশ্বর পূজারার। ইনিংসের হিসেবে সব শেষ ৫০ ইনিংসে দেখা নাই তিন অংকের ম্যাজিক ফিগারের। দিনের হিসেবে সাড়ে তিন বছর। মাঝে অনেক সমালোচনা হলেও দল থেকে বাদ করার সিদ্ধান্ত নেয়নি টিম ম্যানেজমেন্ট। চরম বাজে সময়ে ভারতীয় দর্শকরা সমালোচনার তীরবিদ্ধ করলেও ভরসা পেয়েছেন কোচ-ক্যাপ্টেন এবং নির্বাচকদের।

তবে এই সময়ে ভালো ইনিংসও হাতে গোনা কয়েকটি। ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টের দ্বিতীয় ইনিংসে পূজারা খেলছেন ওপেনার হিসেবে। তুলে নিয়েছেন ফিফটি। নিজের বাজে সময়েও দলের ব্যাটিং বিপর্যয়ে কেমন ছিলেন পূজারা সেটাই মনে করিয়ে দিতে চাইলের তার টিমমেট পেসার মোহাম্মদ সিরাজ।

‘‘সে একজন যোদ্ধা। অস্ট্রেলিয়াতে সে সেটা দেখিয়েছে এবং এখানেও সে তার ঠিকভাবেই করেছে। যখনই দলের প্রয়োজন হয়, সে সাথে সাথে দাঁড়িয়ে যায় দলের হয়ে। যখন দলের একটা কঠিন মূহুর্ত আসে সে সবসময় তার কাজ করে যায়।’’

নেট সেশনে পূজারা এবং সিরাজ
নেট প্র্যাকটিসে এই ব্যাটারকে বল করাটা কঠিন এবং বোলারকে কিভাবে বিরক্ত করে তোলেন পূজারা সেটাও গনমাধ্যমকে জানিয়েছেন এই পেসার।

‘‘তাকে বল করা সত্যিই কঠিন। সে খুব বেশি আক্রমণে যায় না এবং বলগুলো ছাড়তে থাক। নেটে বল করার সময় এটা বোলারকে বিরক্ত করে তোলে।’’

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img