২৭ এপ্রিল ২০২৪, শনিবার

বাংলাদেশকে ৫ গোল দিয়ে শক্তির পার্থক্য বুঝাল ফিলিস্তিন

- Advertisement -

কেনো বাংলাদেশের চেয়ে ফিলিস্তিন র্যাঙ্কিংয়ে ৮৬ ধাপ এগিয়ে জামাল ভুঁইয়াদের জালে ৫ গোল দিয়ে তা বুঝিয়ে দিল তারা। দলটির হয়ে হ্যাটট্রিক করেছেন ওদে দাবাগ। দুটি গোল করেছেন শিহাব কুনবার।

ইসরায়েলের আক্রমণের কারণে নিজেদের মাঠে খেলার পরিস্থিতি নেই। তাই কুয়েতের জাবের আল আহাদ স্টেডিয়ামে ম্যাচটি খেলেছে ফিলিস্তিন। যেখানে তাদের চেয়ে বাংলাদেশের সমর্থকই ছিল বেশি। কিন্তু প্রবাসী সমর্থকরা যে প্রত্যাশা নিয়ে এসেছিল, সেটা তো পূরণ হয়নি উল্টো ৫ গোলের হতাশা নিয়ে ফিরেছে তারা।

অথচ শুরুটা ভাল করেছিল বিশ্বনাথ ঘোষ-তপু বর্মণরা। ৪২ মিনিট পর্যন্ত ফিলিস্তিনের সাথে সমানে সমান লড়েছে রাকিব হোসেন-ইসা ফয়সালরা। ৪৩ মিনিটে প্রথম গোল হজম করে বাংলাদেশ। বিরতির আগে আরও একবার মিতুল মারমাকে ফাঁকি দিয়ে গোল আদায় করে নেয় ফিলিস্তিন।

বাংলাদেশের জালে ৫ গোল দিয়েছে ফিলিস্তিন

দ্বিতীয়ার্ধের শুরুর আট মিনিটের মধ্যে আরও দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় বাংলাদেশ। এসময় এলোমেলো ফুটবল খেলে সোহেল রানারা। ৭৭ মিনিটে নিজের তৃতীয় ও দলের পঞ্চম গোলটি করেন ওদে দাবাগ। এরপরে চেষ্টা করেও আর গোল করতে পারেনি ফিলিস্তিন।

৫-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। আগামী ২৬ মার্চ কিংস অ্যারেনায় ফিরতি ম্যাচে ফিলিস্তিনের মুখোমুখি হবে জামাল ভূঁইয়ার দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img