২৭ এপ্রিল ২০২৪, শনিবার

রিয়াল মাদ্রিদকে আবারো হতাশ করলেন এমবাপ্পে

- Advertisement -

অবশেষে সব ধোঁয়াশা কেটে গেছে। কিলিয়ান এমবাপ্পে শেষ পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেইতেই (পিএসজি) থাকছেন নাকি রিয়াল মাদ্রিদ্রে পাড়ি জমাচ্ছেন? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ফুটবল পাড়ায়। না, এবারো রিয়াল মাদ্রিদে যাচ্ছেন না ফরাসি এই স্ট্রাইকার, থেকে যাচ্ছেন পুরোনো ঠিকানায় লিওনেল মেসি-নেইমার জুনিয়রদের সতীর্থ হিসেবেই।

 

বাতাসে জোর গুঞ্জন ছিল, আসন্ন মৌসুমেই রিয়ালের জার্সি গায়ে জড়াচ্ছেন এমবাপ্পে। রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও সরাসরি কিছু না বললেও মন থেকে এমবাপ্পেকেই নিজ দলে চাইছিলেন। তবে সেটা আর হলো না। ২৩ বছর বয়সী এই ফুটবলার পিএসজির সাথেই তার চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে এমবাপ্পের মা ফায়জা আল-আমেরি এই সপ্তাহে জানিয়েছিলেন যে, “এমবাপ্পে পিএসজি বা রিয়াল মাদ্রিদের সাথে চুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। দুই ক্লাবের চুক্তির মধ্যেই কোনো বড় ধরণের পার্থক্য নেই এবং পরবর্তী মৌসুমে সে কোন ক্লাবে খেলতে পছন্দ করবে সেই সিদ্ধান্ত খুব তাড়াতাড়িই জানানো হবে।”      

উল্লেখ্য, এ মৌসুমে ক্লাবের হয়ে আরো একটি দুর্দান্ত মৌসুম কাটিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ৩৪ ম্যাচে ২৫ গোল করে লিগ ওয়ানের সর্বোচ্চ স্কোরার এখন এমবাপ্পে। এছাড়াও সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৫ ম্যাচে ৩৬ গোল করার পাশাপাশি ২৬টি অ্যাসিস্ট করেছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img