২৮ এপ্রিল ২০২৪, রবিবার

শততম টি-টোয়েন্টির আগেই শতভাগ ফিট

- Advertisement -

শুক্রবার সকাল। চোট কাটিয়ে মিরপুরে আবারো নেট প্র্যাকটিসে মনোযোগী মুশফিকুর রহিম। মুশি ঝালিয়ে নিচ্ছেন নিজের ব্যাটিং স্কিলটা, খেলছেন স্পিন এবং পেস বলেও। শনিবার আফগানদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামলেই যে তিনি ছুঁয়ে ফেলবেন এক মাইলফলক, খেলে ফেলবেন নিজের শততম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশ দলের ফিজিও বায়োজিদ ইসলাম জানিয়েছেন, ভালো আছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’, খেলতে পারবেন পরের ম্যাচেই।

“গত ২ তারিখে মুশফিকের ডান হাতের বৃদ্ধাঙ্গুলে বল লাগার পর আমরা একটা এক্স-রে করিয়েছিলাম, তাতে কোনো ফ্র্যাকচার আসেনি। সে এখন ভালো আছে। কালকের ম্যাচেই সে খেলতে পারবে”-বলছিলেন বায়োজিদ  

শততম টি-টোয়েন্টি খেলার অপেক্ষায় মুশফিক

নিজের শততম টি-টোয়েন্টি ম্যাচে করা চাই স্মরণীয় কিছু। তাই তো চোট কাটিয়ে মাঠে নামার আগে ঐচ্ছিক অনুশীলনে গভীর মনোযোগ দিয়েছেন মুশফিক। এ প্রসঙ্গে বায়োজিদ জানান, “আজকের প্র্যাকটিসে ও ব্যাট করেছে, স্পিন এবং পেস বলেও খেলেছে।”      

এখন পর্যন্ত ৯৯টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ৬টি অর্ধশতসহ মোট ১৪৬৫ রান করেছেন মুশি। তবে, অন্য দুই ফরম্যাটে ১৫টি শতক হাঁকালেও টি-টোয়েন্টিতে নিজের নামের পাশে এখন পর্যন্ত একটি শতকও যোগ করতে পারেননি উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img