২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সেই আবেশই হলেন ম্যাচসেরা

- Advertisement -

দ্বিতীয় টি-টোয়েন্টিতে আবেশ খান শেষ ওভারে দশ রান ডিফেন্ড করতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজ জিতেছিল চার বল বাকি থাকতেই। ম্যাচ শেষে সমালোচনার জবাবে অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন, ডেথ ওভারের বোলিংটা সময়ের সাথেই রপ্ত করে ফেলবেন আবেশ। ডানহাতি এই পেসার ভারতের সিরিজ নিশ্চিতের দিনে ম্যাচসেরা। দিলেন অধিনায়কের ভরসার প্রতিদান।

ফ্লোরিডায় শনিবার বিরূপ আবহাওয়ার জন‍্য নির্ধারিত সময়ে শুরু করা যায়নি ম‍্যাচ। তবে কাটা পড়েনি ওভার। শুরুতে ব্যাট করে ভারতের দেওয়া ১৯২ রানের লক্ষ্যে ক‍্যারিবিয়ানরা করতে পেরেছে ১৩২ রান। ভারতের জয় ৫৯ রানে। চতুর্থ টি-টোয়েন্টি জিতে পাঁচ ম‍্যাচের সিরিজে ৩-১ ব‍্যবধানে এগিয়ে গেছে ভারত।

যাকে নিয়ে আলোচনা সেই আবেশ খান নির্ধারিত ৪ ওভার বল করে ১৭ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। ম্যাচ শেষে তার প্রতি ভরসা রাখায় অধিনায়ক আর টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানিয়েছেন আবেশ খান।

“সত্যিই ভালো লাগছে,যেহেতু শেষ দুই ম্যাচে ভালো করতে পারিনি। আমি শুধু আমার কোচ ও অধিনায়কদের সঙ্গে কথা বলেছি। তারা আমাকে সমর্থন করেছিল। একটা ম্যাচ এখনও বাকি আছে,আর আমি সেই দিকেই ফোকাস করছি” – গণমাধ্যমে আবেশ খান

সব পরিকল্পনা অনুযায়ী চললে, রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ফ্লোরিডায় সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ এবং ভারত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img