২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

শতক হাঁকিয়ে ‘নন্দিত’ কোহলি, ‘নিন্দিত’ বাবর

- Advertisement -

বিরাট কোহলি সেঞ্চুরি করলে সবাই দলের ব্যর্থতা ভুলে তার বন্দনা নিয়েই ব্যস্ত থাকে, অন্যদিকে বাবর আজম করলে তার স্ট্রাইক রেট নিয়ে হয় সমালোচনা। সম্প্রতি এক টিভি সাক্ষাৎকারে এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের হার নিয়ে কথা বলতে গিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রমিজ রাজা।

বাবরকে নিয়ে সমালোচনার জবাব দিলেন রমিজ

রমিজের মতে, “এশিয়া কাপে শিরোপা জয়ে সবার চেয়ে এগিয়ে ছিলো ভারত। কিন্তু তারা বাদ পড়েছে গ্রুপ পর্বেই। যা নিয়ে তেমন কথা হয়নি। আফগানিস্তানের বিপক্ষে কোহলির সেঞ্চুরি নিয়ে সমর্থকরা এতটাই ব্যস্ত হয়ে পড়ে যে ভারতের বাদ পড়া নিয়ে তেমন কথাই উঠেনি।”

তবে বাবরের সাথে এমনটা হলে ঘটনা উল্টো হতে বলেও মনে করেন সাবেক পাকিস্তানি এই ক্রিকেটার, “বাবর সেঞ্চুরি করলে পাকিস্তানের মিডিয়া তার সমালোচনা নিয়েই ব্যস্ত থাকতো। তার স্ট্রাইক রেট নিয়ে বলা হতো নানা ধরনের কথা।”

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন বাবর। যেখানে ১৬৬ স্ট্রাইক রেটে ১১টি চার এবং ৫টি ছক্কার সাহায্যে ৬৬ বলে ১১০ রানের অপরাজিত ইনিংস খেলেন পাকিস্তানের অধিনায়ক। তবুও পাকিস্তানের মিডিয়া এবং দর্শকদের সমালোচনার শিকার হতে হয়েছে বাবরকে। যার পরিপেক্ষিতে রমিজ রাজা উগড়ে দিয়েছেন নিজের ক্ষোভ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img