৪ মে ২০২৪, শনিবার

মিরপুরে হাজির আইসিসির পর্যবেক্ষক দল

- Advertisement -

আগামী অক্টোবরেই ঘরের মাঠে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে বিসিবি। বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যু মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম পর্যবেক্ষণ করতে রবিবারই আইসিসির পাঁচ সদস্যের দল ঢাকায় পৌঁছেছিল। সোমবার ডিপিএলে আবাহনী-প্রাইম ব্যাংকের মধ্যকার খেলা চলাকালীন ভেন্যু পরিদর্শন করে গেছে এই পর্যবেক্ষক দল।

শেরেবাংলা স্টেডিয়াম পরিদর্শন শেষে মঙ্গলবার সিলেটে যাওয়ার কথা আছে তাঁদের। উল্লেখ্য, সিলেটের দুটি মাঠে হতে পারে লিগ পর্বের খেলা। সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হতে পারে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। পর্যবেক্ষকদের পাঁচ সদস্যের এই দলে আছেন নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশন্স ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট এবং নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

এবার ১০ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি অংশ নেবে স্বাগতিক বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড, সাউথ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড এবং পাকিস্তানের নারী দল। বাকি দুটি দল আসবে ২৫ এপ্রিল সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া বিশ্বকাপের বাছাইপর্ব থেকে। এই টুর্নামেন্টে গ্রুপ ‘এ’-তে আছে শ্রীলঙ্কা, থাইল্যান্ড, স্কটল্যান্ড, উগান্ডা, যুক্তরাষ্ট্র। গ্রুপ ‘বি’-তে খেলবে আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে, নেদারল্যান্ডস, সংযুক্ত আরব আমিরাত ও ভানুয়াতু।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img