৪ মে ২০২৪, শনিবার

‘মুশফিক টিমম্যান’-রিয়াদ

- Advertisement -

নিউজিল্যান্ড সিরিজে উইকেট কিপিংয়ের দায়িত্ব ভাগাভাগি করে নেবেন নুরুল হাসান সোহান এবং মুশফিকুর রহিম। প্রথম দুই ম্যাচে উইকেটের পেছনে থাকবেন নুরুল হাসান সোহান, পরের দুই ম্যাচে দেখা যাবে মুশফিকুর রহিমকে। এই সিদ্ধান্ত মোটেও প্রভাব ফেলছে না দলের মধ্যে, হাসিমুখেই তা মেনে নিয়েছেন মুশি-সোহান দুজনেই। মঙ্গলবার ভার্চুয়াল প্রেস মিটিংয়ে একথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

সোমবার ভার্চুয়াল প্রেস মিটিংয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। তিনি জানিয়েছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে উইকেটের পেছনে থাকবেন নুরুল হাসান সোহান, পরের দুই ম্যাচে মুশফিকুর রহিম। তাদের পারফর্ম্যান্স বিচার করবে কে শেষ ম্যাচে উইকেট কিপিং করবেন।

মঙ্গলবার প্রথম টি-টোয়েন্টিকে সামনে রেখে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে একই ধরনের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত দলে প্রভাব ফেলছে কিনা এমন প্রশ্নের বাউন্সারে রীতিমতো হুক করে জবাব দিয়েছেন রিয়াদ।

“আসলে প্রভাবের কিছু নেই। মুশফিক টিমম্যান। ও খুশি আছে, সোহানও খুশি আছে”-ম্যানেজমেন্টের সিদ্ধান্তের প্রভাব সম্পর্কে রিয়াদ

প্রায় ১৬ বছর ধরে উইকেট সামলাচ্ছেন মুশি, অন্যদিকে তর্কসাপেক্ষে দেশসেরা উইকেট রক্ষক নুরুল হাসান সোহান। তাই মাত্র দুটো করে ম্যাচ দিয়ে তাদের উইকেট কিপিং পরীক্ষা নেওয়া কি ঠিক হচ্ছে? এমন প্রশ্নও কাবু করতে পারেনি বাংলাদেশ অধিনায়ককে।

“ড্রেসিংরুমে সব ঠিক আছে, কোন সমস্যা নেই। সবাইই খুশি আছে, ম্যানেজমেন্টও খুশি। সবকিছুই এখন ঠিক আছে, সবাই ইতিবাচক আছে। কোনো সমস্যাই নেই।”

বুধবার বাংলাদেশ সময় বিকেল চারটায় শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি। পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচ ১০ সেপ্টেম্বর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img