৮ মে ২০২৪, বুধবার

রোহিতই ভারতের সেরা ক্রিকেটার!

- Advertisement -

ভারতের ক্রিকেট ইতিহাসের সেরা ক্রিকেটার কে তা নিয়ে কোনো তর্ক থাকার কথা নয়। উত্তরটা সবাই এক বাক্যে মেনে নিবেন, ‘শচীন টেন্ডুলকার’। তবে, বর্তমান সময়ের সেরা ক্রিকেটার কে? কারো কাছে ভিরাট কোহলি, কারো মতে রোহিত শর্মা। এবার এই আলোচনার মাত্রাটা আরো বাড়িয়ে দিলেন ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমান জাতীয় নির্বাচক প্যানেলের চেয়ারম্যান চেতন শর্মা। তাঁর মতে ভারতের ‘নম্বর ওয়ান’ ক্রিকেটারের নাম রোহিত শর্মা। রোহিতকে সব ফরম্যাটের অধিনায়ক বানানোর ক্ষেত্রে এটিই সবচাইতে বড় ভূমিকা পালন করেছে বলেই চেতন জানিয়েছেন।

“রোহিত আমাদের দেশের এক নম্বর ক্রিকেটার, সে এখন নিয়মিতই তিন ফরম্যাটে খেলছে। তাঁর মতো একজন বড় ক্রিকেটারের সান্নিধ্যে আমরা একজন ভবিষ্যৎ অধিনায়ক গড়ে তুলতে পারব”-জানিয়েছেন চেতন    

দীর্ঘদিন ধরে রোহিতের ফিটনেস নিয়ে অনেক আলোচনা সমালোচনা চলতে থাকলেও এ ব্যাপারে চিন্তিত নন চেতন শর্মা। এই প্রসঙ্গে তিনি বলেন, “রোহিত এখন যথেষ্ট ফিট। আমরা আমাদের সব ক্রিকেটারদেরকেই পর্যাপ্ত বিশ্রাম দিতে চাই। শরীরে অবশ্যই বিশ্রামের প্রয়োজন, আর সেটির জন্য ক্রিকেটারদের একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। আমার এটি নিয়ে সিদ্ধান্ত নেব।”   

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img