২ মে ২০২৪, বৃহস্পতিবার

লক্ষ্ণৌর বিপক্ষে মুস্তাফিজ ভাল করতে পারবেন তো?

- Advertisement -

আইপিএলে শুক্রবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। ইকনা ক্রিকেট স্টেডিয়ামে রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

চেন্নাইয়ের সবশেষ ম্যাচে ভাল করতে পারেননি মুস্তাফিজ। দল জিতলেও তিনি ছিলেন খরুচে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে খরচ করেছিলেন ৫৫ রান। তাই লক্ষ্ণৌর বিপক্ষে মুস্তাফিজ কেমন করে তা দেখার অপেক্ষায় সমর্থকরা।

যেসব উইকেট একটু স্লো সেসব উইকেটে দারুণ করছেন মুস্তাফিজ। তার কাটার আর স্লোয়ারে বুঝতেই পারছেন না ব্যাটারা কিন্তু ব্যাটিং সহায়ক উইকেট হলেই ভাল করতে পারছেন না মুস্তাফিজ। লক্ষ্ণৌর বিপক্ষে মাঠে নামার আগে টাইগার পেসারকে এই বিষয়টি বেশ ভাবাচ্ছে। এছাড়াও এই ম্যাচে মুস্তাফিজকে একাদশে চেন্নাই রাখবে কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা। একজন বাড়তি স্পিনার খেলালে মাহিশ থিকসানা সুযোগ পেতে পারেন একাদশে।

আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মুস্তাফিজ। টাইগার পেসার চলমান মৌসুমে খেলছেনও দারুণ। দুর্দান্ত বোলিং করে মহেন্দ্র সিং ধোনি-রুতুরাজ গাইকোয়াড়দের দলে অন্যতম আস্থার নাম এখন ‘কাটার মাস্টার’ খ্যাত ফিজ। চেন্নাইয়ের হয়ে ৪ ম্যাচে শিকার করেছেন ১০ উইকেট। সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় আছেন ৪ নম্বরে।

১৩ উইকেট নিয়ে সবার উপরে জাসপ্রিত বুমরাহ। ১২টি করে উইকেট নিয়ে যুজবেন্দ্র চাহাল ও জেরাল্ড কোয়েৎজা আছেন দুই নম্বরে। অবশ্য তারা মুস্তাফিজের চেয়ে একটি করে ম্যাচ বেশি খেলেছেন। তবে তাদের সাথে ফাইট করার বেশি সময় পাচ্ছেন না টাইগার পেসার। আইপিএলে মুস্তাফিজ খেলবেন আর মোটে চার ম্যাচ।

দেখার অপেক্ষা, মুস্তাফিজ বাকি ম্যাচগুলোতে ধারাবাহিকতা ধরে রাখতে পারেন কিনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img