৩ মে ২০২৪, শুক্রবার

“আঞ্চলিক ক্রিকেট কাঠামো বাস্তবায়নে আর কোনো প্রতিবন্ধকতা নেই”

- Advertisement -

সবশেষ বার্ষিক সাধারণ সভাতে অনুমোদন পাওয়া আঞ্চলিক ক্রিকেট কাঠামোর খসড়া প্রস্তুত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সোমবার গণমাধ্যমকে জানিয়েছেন, যতো দ্রুত সম্ভব আঞ্চলিক ক্রিকেটের কমিটি গঠনের সব কাজ শেষ করতে চান তারা।

“রোববার নীতিমালার একটা খসড়া আনুমোদন হয়েছে। খুব দ্রুতই কমিটি গঠন করা হবে। আঞ্চলিক ক্রিকেটের নীতীমালায় যদি কোনো সংশোধনের প্রয়োজন হয় তবে সেটা ক্রিকেট বোর্ডই করবে।” – গণমাধ্যমকে নিজামউদ্দিন চৌধুরী

নীতিমালার অনুযায়ী আঞ্চলিক ক্রিকেট কাঠামো বাস্তবায়নের ক্ষেত্রে কোন প্রতিবন্ধকতা নেই বলেও জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী।

“খসড়া নীতিমালা অনুযায়ী আঞ্চলিক ক্রিকেট কাঠামো বাস্তবায়নের ক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা নেই। এই ব্যাপারটা নিয়ে আমাদের অনেকদিনের পরিকল্পনা ছিল। আমরা চাই যত দ্রুত সম্ভব কমিটি গঠনের কাজ শেষ করতে।”

আঞ্চলিক কাঠামোতে দেশের ক্রিকেটকে আটটি অঞ্চলে ভাগ করছে বিসিবি। তবে ময়মনসিংহ বিভাগ আপাতত ঢাকার অধীনে। অঞ্চলগুলোর জন্য প্রথমবার ক্রিকেট বোর্ড থেকে গাইডলাইন ঠিক করে দেওয়া হলেও পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী সেই গাডলাইন পরিবর্তনের সুযোগ থাকছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img