২৯ এপ্রিল ২০২৪, সোমবার

আবারো সেই পুরনো গল্প, আবারো হার

- Advertisement -

ম্যাচের আগে সাকিব আল হাসান বাংলাদেশকে ফেভারিট মানতে রাজিই ছিলেন না। তবে ভারতের সাথে দারুণ লড়াই’ই করলো তার দল। শেষ বলে প্রয়োজন ছিল ৭, নুরুল হাসান সোহান নিতে পারলেন ১। আর তাতেই ভারত জিতল ৫ রানে। তার আগেই অবশ্য ম্যাচ থেকে ছিটকে গিয়েছিল টাইগাররা। শেষদিকে তাসকিন-সোহান দারুণ লড়াই করেছেন। তবে কাজের কাজ হয়নি।

অ্যাডিলেডে টসে জিতে শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ দল। তাসকিন আহমেদের দারুণ শুরুর পর লোকেশ রাহুল এবং বিরাট কোহলির ব্যাটে ঘুরে দাঁড়ায় ভারত। উইকেট না পেলেও ৪ ওভার বল করে তাসকিন দিয়েছেন ১৫ রান। অন্যদিকে ইনিংসে সর্বোচ্চ ৩ উইকেট শিকারি হাসান মাহমুদ ৪ ওভারে দিয়েছেন ৪৭ রান।

ওপেনিংয়ে ফিরেই লিটন দাস ছিলেন দুর্দান্ত। পাওয়ার প্লেতে সময়টুকুতে ম্যাচেই ছিল বাংলাদেশ দল। সাত ওভার শেষে নামে বৃষ্টি। কার্টেল ওভারে বাংলাদেশের টার্গেট দাঁড়ায় ১৬ ওভারে ১৫১। শেষমেশ আর লক্ষ্যে পৌঁছুতে পারেনি টাইগাররা। লিটনের ব্যাট থেকে ২৭ বলে ৬০, শেষদিকে সোহান অপরাজিত ছিলেন ১৫ বলে ২৫ রান করে। তাসকিনের ব্যাট থেকে ১ ছয় এবং ১ চারে এসেছে ১২ রান।

সংক্ষিপ্ত স্কোর

ভারত: ১৮৪/৬ (২০ ওভার) (রাহুল ৫০, রোহিত ২, কোহলি ৬৪*, সূর্যকুমার ৩০, পান্ডিয়া ৫, কার্তিক ৭, আকসার ৭, অশ্বিন ১৩*; হাসান ৪-০-৪৭-৩, সাকিব ৪-০-৩৩-২, তাসকিন ৪-০-১৫-০)

বাংলাদেশ:  ১৪৫/৬ (১৬ ওভার) (লিটন ৬০, , সোহান ২৫*, শান্ত ২, পান্ডিয়া ৩-০-২৮- আর্শদিপ ৪-০-৩৮-২)

ফলাফল: বৃষ্টি আইনে ভারত ৫ রানে জয়ী।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img