৯ মে ২০২৪, বৃহস্পতিবার

‘আশা করি, লেভানডফস্কি বার্সায় খেলবে এবং দলটির ভালো মৌসুম কাটবে’

- Advertisement -

রবার্ট লেভানডফস্কির সাথে বায়ার্ন মিউমিখের চুক্তির মেয়াদ শেষ হতে আরো এক মৌসুম বাকি। তাকে দলটির ‘প্রাণভোমরা’ বললেও মোটেও বাড়িয়ে বলা হবে না। অথচ পরের মৌসুমে আর বায়ার্নে থাকতে চান না লেভা, জানিয়েছেন বেশ কিছুদিন আগেই। এমনকি দল ছাড়ার জন্য এতোটাই মরিয়া হয়ে আছেন যে তার দাবী, বায়ার্নে নাকি তার মনটাই মরে গেছে। দলের সাথে আট বছরের সম্পর্ক চুকিয়ে ফেলে পাড়ি জমাতে চান বার্সায়।

তবে ‘নাছোড়বান্দা’ বায়ার্নও পোলিশ এই স্ট্রাইকারকে ছাড়তে রাজি নয়। যা লেভাকে পাওয়ার পথে বার্সার জন্য বাধা হয়ে দাঁড়িয়ে। এছাড়াও, বার্সার আর্থিক অবস্থাও বর্তমানে খুব একটা সুবিধার না। তাই, শেষ পর্যন্ত বায়ার্নের এই স্ট্রাইকারকে বার্সার পক্ষে দলে ভেড়ানো সম্ভব হবে কি না তা নিয়ে সন্দেহ আছে। তবে, লেভানডফস্কির মতো সময়ের অন্যতম এক ফুটবলারকে বার্সেলোনায় খেলতে দেখতে চান লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস।

“আমি আশা করছি, লেভানডফস্কি বার্সেলোনায় খেলবে এবং দলটির খুব ভালো একটি মৌসুম কাটবে”-জানিয়েছেন তেবাস 

একদিকে পোলিশ এই তারকাকে দলে পেতে চেষ্টার কোনো কমতি রাখছেন না বার্সা সভাপতি জুয়ান লাপোর্তা। বায়ার্ন মিউনিখের যতই আপত্তি থাকুক লাপোর্তার উদ্যোগে শেষ পর্যন্ত লেভা কাতালানদের হয়ে মাঠ মাতাতে পারবেন, এমনটাই বিশ্বাস করেন লা লিগা সভাপতি। এ প্রসঙ্গে তেবাস বলেন, “লাপোর্তা যে পদক্ষেপ নিয়েছে, সেটা লেভানডফস্কিকে বার্সেলোনায় নিয়ে আসবে। এটা হলে ভালোই হবে। কারণ লেভানডফস্কি বায়ার্ন মিউনিখ আর ইউরোপিয়ান ফুটবলের কিংবদন্তি।”  

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img