৩ মে ২০২৪, শুক্রবার

ইউনাইটেডের অনুশীলনে রোনালদো

- Advertisement -

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মঙ্গলবার প্রথমদিন অনুশীলন করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চলতি মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলে জুভেন্তাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন সি আর সেভেন। ইউনাইটেডের পরবর্তী ম্যাচ নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে। তবে সেই ম্যাচে তাকে মাঠে দেখা যাবে কিনা সেটা এখনই নিশ্চিত নয়।

এক যুগ পর রেড ডেভিলদের হয়ে অনুশীলনে রোনালদো। তখনকার রেকর্ড ৮০ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যাওয়ার আগে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাণভোমরা ছিলেন রোনালদো। রেড ডেভিলদের ভাষায় ঘরের ছেলে এবার ঘরে ফিরেছে।

ম্যানপচেস্টার ইউনাইটেডের প্রথমদিনের অনুশীলনে দলে সঙ্গে যোগ দেওয়ার আগে সাবেক ইউনাইটেড সতীর্থ এবং বর্তমান কোচ ওলে গানা সোলকায়েরের সঙ্গে আড্ডায় মশগুল ছিলেন রোনালদো। এরপর সতীর্থদের সঙ্গে অনুশীলনে নেমে পড়েন রোনালদো।

শনিবার ইউনাইটেডের জার্সিতে অভিষেক হতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে নিউক্যাসলের বিপক্ষে মাঠে যদি নাও নামেন, আগামী মঙ্গলবার শুরু হতে যাওয়া ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নিউ বয়েজের বিপক্ষে মাঠে নামবেন তিনি। মাঠে নেমেই দলের জয়ে ভূমিকা রাখবেন পর্তুগিজ সুপারস্টার, এমন আশাবাদ ব্যাক্ত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

“আমরা আশা করছি পর্তুগিজ স্ট্রাইকার দলের সাহায্য করতে প্রস্তুত এবং তিনি ক্লাবের হয়ে দ্বিতীয় ধাপের শুরু থেকেই দারুণ ভূমিকা রাখবেন”-রোনালদোর মাঠে নামা প্রসঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেড

মঙ্গলবার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজারবাইজানের মুখোমুখি হবে পর্তুগাল। তবে নিষেধাজ্ঞার কারণে সেই দলে নেই ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই আগেভাগেই দেশের দায়িত্ব থেকে মুক্তি মিলেছে পর্তুগিজ অধিনায়কের। সম্প্রতি দুই বছরের চুক্তিতে জুভেন্তাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img