২৯ এপ্রিল ২০২৪, সোমবার

একটা জয়ের অপেক্ষায় বাংলাদেশ দল

- Advertisement -

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ছিল জয়হীন। নিউজিল্যান্ডে থেকে অস্ট্রেলিয়া, দেশ বদলালেও ব্যর্থতার গল্পটাও বদলায়নি। ব্রিজবেনে প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৬২ রানে হেরেছে বাংলাদেশ দল। তবে হার ছাপিয়ে আলোচনায় বাংলাদেশের ব্যাটিং। আফগানদের বিপক্ষে সাকিবের দলের দলগত সেঞ্চুরিও হয়নি।

ম্যাচের পর গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মোসাদ্দেক হোসেন । হারের ব্যাখ্যা নয় বরং এই অলরাউন্ডার বলেছেন, একটা জয়ের অপেক্ষায় আছে বাংলাদেশ দল।

“আপনারা শুধু মাঠের পারফরম্যান্স দেখছেন। দলের ভেতর কী হচ্ছে বা ক্রিকেটাররা সবাই একসঙ্গে কীভাবে চেষ্টা করছে, সেটা শুধু আমরাই বলতে পারব ও আমাদের ম্যানেজমেন্ট যারা আছে, তারা বলতে পারব। আসলে বলার জন্য বলা নয়, এটা সত্যি কথা যে আমরা অনেকভাবে চেষ্টা করছি যেন একটা জয় আমরা দেশবাসীকে এনে দিতে পারি।” – বলেছেন মোসাদ্দেক

তবে প্রস্তুতি ম্যাচে হারলেও খুব বেশী সমস্যা দেখছেন না সৈকত। তবে জয়েরও যে প্রয়োজন আছে সেটাও অস্বীকার করেননি এই অলরাউন্ডার।

“আমি মনে করি, এটাতে মোরালি খুব বেশি ডাউন হওয়ার কিছু নেই। একটা উইনিং মোমেন্ট আমাদের দরকার। সেটা চলে এলে আমি মনে করি, গোটা দলের চেহারা বদলে যাবে। সেই বিশ্বাসটা সবার করা উচিত।”

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img