২৯ এপ্রিল ২০২৪, সোমবার

ক্যান্সার আক্রান্ত ক্রিকেটারের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন তামিম ইকবাল!

- Advertisement -

ক্যান্সার আক্রান্ত ক্রিকেটার শরীফ ইসলামের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। রবিবার ক্রিকেটারের বাবার হাতে নগদ অর্থ তুলে দেন টাইগার ওপেনার। তামিম ইকবাল জানিয়েছেন, অলরাউন্ডারে প্রচারিত প্রতিবেদনে ক্যান্সার আক্রান্ত শরীফের কঠিন সময়ের কথা প্রথম জানতে পারেন। এরপরই তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত নেন।

রবিবার বিকেলে তামিমের বনানীর বাসায় শরীফের বাবা শুক্কুর আলীকে নিয়ে যান জাতীয় দলের আরেক ক্রিকেটার তাসকিন আহমেদ। এরপর শরীফের বাবার হাতে ১০ লাখ টাকা তুলে দেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল; মানা করেছেন দুশ্চিন্তা করতে, দিয়েছেন পাশে থাকার আশ্বাস।

তাসকিন আহমেদ বলেছেন, “খেলোয়াড়দের জানানো হয়েছে, সবাই সাহায্য করতে আগ্রহী।” বিসিবির পর ক্রিকেটারদের এভাবে এগিয়ে আশায় কৃতজ্ঞতার কমতি নেই শরীফের বাবার। চোখের কান্না দূর হয়ে হাসি ফিরবে মুখে, তিনি নিজেও এখন সেটা বিশ্বাস করতে শুরু করেছেন। দোয়া চেয়েছেন সবার কাছে, বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন তামিম ইকবালকে।

এর আগে ১৫ জানুয়ারি ক্যান্সারে আক্রান্ত ক্রিকেটার শরীফ ইসলামের শারীরিক অবস্থা এবং টাকার অভাবে সু-চিকিৎসা না হওয়ার শঙ্কা তৈরী হওয়ার রিপোর্ট প্রচার করেছিলো অলরাউন্ডার। ওটাই ছিলো শরীফকে নিয়ে যে কোনো গণমাধ্যমে প্রচারিত প্রথম সংবাদ। তারপর একে একে বিসিবি থেকে শুরু করে কোয়াব, পিচ ফাউন্ডেশনসহ বিভিন্ন ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্টদের নজরে আসে শরীফের সংবাদ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেও শরীফের সাথে ফোনে কথা বলেন এবং তার চিকিৎসার জন্য ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img