৩ মে ২০২৪, শুক্রবার

‘বোর্ডের সাথে আমার কোনো টানাপোড়েন তৈরি হয়নি’

- Advertisement -

বাংলাদেশের কিংবদন্তিতুল্য ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা বর্তমানে আছেন জাতীয় দলের বাইরে। ২০১৭ সালে হুট করেই টি-টোয়েন্টি ফরম্যাট থেকে নিয়েছিলেন অবসর। তবে, ওয়ানডে থেকে অবসর না নিলেও দীর্ঘদিন আছেন জাতীয় দলের বাইরে। বোর্ডের সাথে টানাপোড়েনের কারণেই নাকি অভিমান করেছেন মাশরাফী! বিভিন্ন সময় তাঁর কথাতেই এমন ইঙ্গিত মিলেছে। তবে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি সাফ জানিয়েছেন, বোর্ডের সাথে কখনোই তাঁর কোনো দূরত্ব সৃষ্টি হয়নি, বোর্ডের সিদ্ধান্তটাই মেনে নিয়েছেন অকপটে। সেইসাথে তিনি কথা বলেছেন, সাকিব আল হাসান এবং বিসিবির ইস্যু নিয়েও।

“বোর্ডের সাথে আমার কোনো টানাপোড়েন তৈরি হয়নি। তারা আমাকে বলেছে, আমিও চলে গেছি খুব ঠাণ্ডা মাথায়”- বলছিলেন মাশরাফী

মাশরাফীর অবসর নেয়ার ব্যাপারে বিসিবি কখনোই সরাসরি কোনো সিদ্ধান্ত জানায়নি মাশরাফীকে। তবে তা নিয়ে কোনো আক্ষেপ নেই এই পেসারের। এ প্রসঙ্গে তিনি জানান, “আমাকে সরাসরি বলতে না পারলেও বিসিবি যেই সিদ্ধান্ত নিয়েছে, তাদের সাথে আমিও সহমত পোষণ করেছি।” 

এছাড়াও সাকিব এবং বিসিবির অবস্থান নিয়ে মাশরাফীকে প্রশ্ন করা হলে তিনি জানান, “সাকিব আর বোর্ডের মধ্যে কী হয়েছে এটা ওরাই ভালো বলতে পারবে। দলের বাইরে থেকে কিছু না জেনে হুট করে আমাদের কমেন্ট করা ঠিক হবে না। আমি যেহেতু দলে নেই, বুঝতে পারছি না দলের অবস্থা এখন কী। তবে, সাকিবের খেলতে যাওয়া অবশ্যই দলের জন্য স্বস্তিদায়ক।”      

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img