৩ মে ২০২৪, শুক্রবার

মুস্তাফিজ প্রত্যাশা অনুযায়ী বোলিং করতে না পারায় হতাশ ভোগলে-মুডি

- Advertisement -

গতকাল রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কাছে ৮ উইকেটের ব্যবধানে হেরেছে চেন্নাই সুপার কিংস। ম্যাচে চেন্নাইয়ের বোলাররা সুবিধা করতে পারেননি। ব্যতিক্রম ছিলেন না মুস্তাফিজুর রহমানও। শেষের দিকে ১ উইকেট নিলেও ওভারপ্রতি দশের উপরে রান দিয়েছেন টাইগার পেসার। অথচ ম্যাচ শুরুর আগে মুস্তাফিজের কাছে দারুণ কিছুর প্রত্যাশা করেছিলেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরা। সেই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হওয়ায় তার সমালোচনা করেছেন হার্শা ভোগলে ও টম মুডি।

মুস্তাফিজ, দেশপান্ডে ও জাদেজাদের সমালোচনা করে মুডি বলেন, “মুস্তাফিজুর, দেশপান্ডে, জাদেজা তারা সবাই ওভারপ্রতি দশের বেশি রান দিয়েছে। এমন বোলারদের কাছে আপনি কখনই এমনটা প্রত্যাশা করবেন না। এটা চেন্নাইয়ের জন্য অপ্রত্যাশিত ছিল”

মুস্তাফিজের কাছে প্রত্যাশা সবচেয়ে বেশি ছিল হার্শার। কিন্তু টাইগার পেসার সেই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন। প্রথম ইনিংসের তুলনায় দ্বিতীয় ইনিংসে পিচ ব্যাটিং বান্ধব আচরণ করায় মুস্তাফিজদের কাজ অনেক কঠিন হয়ে গেছে বলে মনে করেন তিনি।

হার্শা বলেন, “চেন্নাই যখন ব্যাটিং করছিল তখন বল খানিকটা গ্রিপ করছিলো। আমার মনে হয়েছিল এই উইকেটে ফিজ দুর্দান্ত বোলিং করবে। আমি জানি না উইকেটের ব্যাপারটা কি ছিল। তবে দেখে মনে হয়েছে পরের দিকে ব্যাটিং করাটা সহজ হয়ে গিয়েছিল”

তবে ফিজের চেষ্টার কোনো কমতি ছিল না বলে মনে করেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট। তার মতে মুস্তাফিজ স্লোয়ার করার জন্য চেষ্টা করেছে কিন্তু কাজে দেয়নি, যেগুলো দিয়েছিল চেন্নাইয়ের উইকেটে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img