৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

অনির্দিষ্টকালের জন্য আইপিএল থেকে বিরতিতে ম্যাক্সওয়েল

- Advertisement -

বাজে ফর্মের কারণে আইপিএল থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি কবে ফিরবেন এই বিষয়ে কিছুই জানাননি। রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে তার পরিবর্তে অন্য খেলোয়াড় দলে ভেড়ানোর পরামর্শও দিয়েছেন অজি অলরাউন্ডার।

চলমান আইপিএলে সময়টা ভাল যাচ্ছে না ম্যাক্সওয়েলের। হাসছে না অজি অলরাউন্ডারের ব্যাট। ৫ ম্যাচে করেছেন মাত্র ৩২ রান। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সবশেষ ম্যাচে একাদশে জায়গা পাননি। এই ম্যাচের পরেই আইপিএল থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন ম্যাক্সওয়ে।

তিনি বলেছেন, “ব্যক্তিগতভাবে আমার জন্য এটি একটি সহজ সিদ্ধান্ত। আমি শেষ ম্যাচের পর ফাফ (ডু প্লেসি) এবং কোচের কাছে গিয়েছিলাম এবং বলেছিলামে যে, আমি মনে করি, দলের জন্য অন্য কাউকে দিয়ে খেলানোর সময় এসেছে। আগেও আমি এই পরিস্থিতিতে পড়েছিলাম। আমি যদি এখন খেলা চালিয়ে যাই তাহলেও আরও গভীর গর্তে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আমি মনে করি, এখন আমার জন্য একটি ভালো সময় নিজেকে কিছুটা মানসিক এবং শারীরিক বিরতি দেওয়ার, শরীর ঠিকঠাক করার”

তবে আইপিএল থেকে সাময়িক বিরতি নিলেও ঠিকই দলের প্রয়োজনে আবারও ফিরে আসার ইঙ্গিত দিয়েছেন ম্যাক্সওয়েল। বিরতি কাটানোর পর দলের যদি প্রয়োজন হয় তাহলে শারীরিকভাবে ফিট হয়ে বেঙ্গালুরুর সাথে যোগ দেবেন বলে জানিয়েছেন অজি তারকা।

ম্যাক্সওয়েল বলেছেন, “যদি আমাকে টুর্নামেন্ট চলাকালীন সময় আবার ফিরে আসতে হয়, আমি আশা করি- সত্যিই ভালো মানসিকতা এবং শারীরিকভাবে ফিট হয়ে ফিরে আসতে পারবো। দলের জন্য ভালো প্রভাবও রাখতে পারবো”

আইপিএলে ম্যাক্সওয়েলের মতো ধুঁকছে তার দল বেঙ্গালুরুও। সবশেষ ম্যাচে হায়দ্রাবাদের কাছে হেরেছে তারা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img