৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

এভারটনের জালে ৪ গোল দিয়ে হালান্ডকে স্পর্শ করলেন পালমার

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের বিপক্ষে ৬-০ গোলে জিতেছে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজের দলটির হয়ে একাই ৪ গোল করেছেন কোল পালমার। তাতেই চলমান মৌসুমে সর্বোচ্চ গোল করা আর্লিং হালান্ডকে ছুঁয়ে ফেলেছেন চেলসি ফরোয়ার্ড।

সোমবার মাত্র ২৯ মিনিটেই হ্যাটট্রিক পূর্ণ করেন পালমার। ৬৪ মিনিটে লিগে নিজের ২০তম গোলটি করেন ২১ বছর বয়সী এ ফুটবলার। তাতেই হালান্ডকে স্পর্শ করেন তিনি। সিটি তারকার সাথে এখন যৌথভাবে ইপিএলের সর্বোচ্চ গোলদাতা পালমার। ১৯ গোল করে ঠিক তাদের পরেই আছেন অ্যাস্টন ভিলার ওলি ওয়াটকিনস। আলেকসান্দার ইসাক, মোহামেদ সালাহ ও ডোমিনিক সোলাঙ্কি ১৭টি করে গোল করেছেন।

ম্যানচেস্টার সিটির হয়ে যখন পালমার খেলতেন তখন শুরুর একাদশে খুব একটা সুযোগ পাননি। গত মৌসুমে সিটিজেনদের হয়ে ২৫ ম্যাচে মাঠে নামলেও তাকে শুরুর একাদশে মাত্র ৭ ম্যাচে রেখেছিলেন পেপ গার্দিওলা। তাই নিয়মিত খেলার সুযোগ পেতে সিটি ছেড়ে চেলসিতে যোগ দেন পালমার। তার সিদ্ধান্ত যে ভুল ছিল না মৌসুম শেষ হওয়ার আগেই অনুধাবন করতে পারছেন তিনি।

নিয়মিত খেলার সুযোগ পেতেই নিজের জাত চেনাচ্ছেন পালমার। এই মৌসুমে এখন পর্যন্ত চেলসির জার্সিতে ৪৩ ম্যাচে মাঠে নেমেছেন তিনি। সব প্রতিযোগিতা মিলে গোল করেছেন ২৫টি।

৪ কোটি ২০ লাখ পাউন্ডে চেলসিতে যোগ দিয়েছিলেন পালমার। অধারাবাহিক চেলসির হয়ে একমাত্র ধারাবাহিক পারফর্মার এই পালমারই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img