৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

চেন্নাইয়ে মুস্তাফিজ খেলবেন আর মাত্র ৪ ম্যাচ!

- Advertisement -

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেওয়া অনাপত্তিপত্রের শর্তানুযায়ী, মুস্তাফিজুর রহমানের আইপিএলে থাকার কথা ৩০ এপ্রিল অব্দি। বিসিবির কাছে বিসিসিআইয়ের মাধ্যমে চেন্নাই সুপার কিংস আবেদন করেছিল মুস্তাফিজের ছুটি একদিন বাড়ানোর জন্য, যাতে ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষেও খেলতে পারেন টাইগার পেসার। সেকারণেই একদিন ছুটি বাড়ানো হয়েছে ফিজের, অলরাউন্ডারকে এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস।

সব ঠিক থাকলে ২ মে বাংলাদেশে ফিরবেন কাটার মাস্টার, যোগ দেবেন জাতীয় দলের সাথে। এরপর খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে, যেই সিরিজ চলবে ১২ মে অব্দি। ভক্তদের মনে প্রশ্ন জাগতেই পারে, জিম্বাবুয়ে সিরিজ শেষে কি তবে মুস্তাফিজকে আবারও দেখা যাবে আইপিএলে? উত্তর হলো, “না”।

মে মাসের শেষদিকে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। যেই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২১ থেকে ২৫ মে’র মধ্যে। এর আগে দেশের মাটিতে তিন থেকে চারদিনের ক্যাম্প করবে দল, ১৭ তারিখ ইউএসের উদ্দেশ্যে উড়াল দেবার সম্ভাব্য তারিখ। বাস্তবতা হলো, এই আইপিএলে মুস্তাফিজ খেলার সুযোগ পাবেন আর মাত্র চার ম্যাচেই, ২ মে দেশে ফেরার পর আর যাওয়া হবে না ভারতে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img