৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

জিতেশ নাকি কারান, পাঞ্জাবের সহঅধিনায়ক কে?

- Advertisement -

সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে ভারতের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। সেটা মাঠের খেলায় হোক কিংবা মাঠের বাইরের কর্মকান্ডে। এইতো গতকাল (শনিবার) নতুন বিতর্কের জন্ম দিয়েছে আইপিএল। এবার পাঞ্জাব কিংসের সহঅধিনায়ক কে তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা।

কাঁধের চোটের কারণে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেননি শিখর ধাওয়ান। তার বদলে টস করতে নেমেছিলেন স্যাম কারান। তাতেই শুরু হয়েছে সমালোচনা, পাঞ্জাবের সমর্থকরা ভেবেছিলেন টস করতে আসবেন জিতেশ শর্মা। তেমনটা না হওয়ায় বেজায় চটেছেন ভক্তরা।

সমর্থকদের সমালোচনা করার অবশ্য যৌক্তিক কারণও আছে। টুর্নামেন্ট শুরুর আগে অধিনায়কদের অফিশিয়াল ফটোসেশনে ধাওয়ান ছিলেন না। সেখানে পাঞ্জাবের প্রতিনিধিত্ব করেন জিতেশ। এমনকি সংবাদ সম্মেলনেও এসেছিলেন তরুণ এ ক্রিকেটার। তাতে করেই সমর্থকরা ধরে নিয়েছিলেন এ মৌসুমে বোধহয় পাঞ্জাবের সহঅধিনায়ক।

রাজস্থানের বিপক্ষে ম্যাচ শেষে বিষয়টি অবশ্য পরিষ্কার করেছেন দলটির কোচদের একজন সঞ্জয় ব্যাঙ্গার। তিনি বলেছেন, “জিতেশ নয়, স্যাম পাঞ্জাবের সহঅধিনায়ক। টুর্নামেন্ট শুরুর আগে স্যামের যুক্তরাজ্য থেকে ভারতে আসতে দেরি হওয়ায় আমরা তাকে চেন্নাইয়ে পাঠাইনি”

পাঞ্জাবের সহঅধিনায়ক হিসেবে এর আগেও দায়িত্ব পালন করেছেন কারান। তবে শনিবার দলকে জেতাতে পারেননি তিনি। রাজস্থানের কাছে তার দল হেরেছে ৩ উইকেটের ব্যবধানে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img