৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

জিদানের সাথে যোগাযোগ করেছে বায়ার্ন!

- Advertisement -

এই মৌসুম শেষেই বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব ছাড়বেন টমাস টুখেল। ইতিমধ্যে নতুন কোচের সন্ধানে নেমেছে বাভারিয়ানরা। কোচ বানানোর জন্য জিনেদিন জিদানের সাথে নাকি যোগাযোগ করেছে বায়ার্ন, এমনটাই খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

২০২১ সালে রিয়াল মাদ্রিদের দায়িত্ব ছাড়ার পর আর ডাগআউটে দাঁড়াননি জিদান। এ সময়টা ফুটবলের বাইরেই ছিলেন তিনি। তবে বেশকয়েকবার বিভিন্ন সাক্ষাতকারে কোচিংয়ে ফেরার ইচ্ছার কথা জানিয়েছেন কিংবদন্তি এ ফুটবলার।

বুন্দেস লিগায় বায়ার্নের ১১ বছরের রাজত্বের অবসান ঘটিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে বায়ার লেভারকুসেন। ৫ ম্যাচ হাতে রেখেই ১২০ বছরের ইতিহাসে প্রথম শিরোপা জিতল দলটি। লেভারকুসেনের কোচ জাবি আলোনসোকে পাওয়ার আশা করছিল বাভারিয়ানরা। কিন্তু জাবি আগেই জানিয়ে দিয়েছেন কোথাও যাচ্ছেন না তিনি। লেভারকুসেনের কোচ হয়েই থাকছেন।

তাতেই নতুন কোচ খুঁজতে হচ্ছে বায়ার্নকে। তাতে করেই জিদানের দিকে হাত বাড়ায় বাভারিয়ানরা। তবে জিদানের সাথে বায়ার্নের যোগাযোগের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি।

জিদান ছাড়াও বায়ার্নের কোচ হওয়ার দৌড়ে হ্যান্সি ফ্লিক, ইউলিয়ান নাগলসমান ও জোসে মরিনিওর নাম শোনা যাচ্ছে বেশ ভালভাবেই। এখন দেখার পালা, জিদান নাকি অন্য কেউ কোচ হয়ে আসেন অ্যালিয়াঞ্জ অ্যারেনায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img