৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন দেখেন এমবাপ্পে

- Advertisement -

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন দেখেন বলে মন্তব্য করেছেন কিলিয়ান এমবাপ্পে। গতকাল (মঙ্গলবার) রাতে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে বার্সেলোনাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করার পর এমনটাই বলেছেন পিএসজি তারকা।

এমবাপ্পে এমন সময় পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নের কথা বললেন যখন মৌসুম শেষে রিয়াল মাদ্রিদে তার যাওয়া প্রায় নিশ্চিত ধরে বসে আছে। এমবাপ্পের এমন মন্তব্যের পর নিশ্চিত করেই বসতে হচ্ছে লস ব্লাঙ্কোসদের। তবে নামটা এমবাপ্পে বলেই নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। এর আগেও তো রিয়ালে যাওয়া নিয়ে কম নাটক হয়নি।

বার্সেলোনার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে জোড়া গোল করেছেন এমবাপ্পে। তার উপর পিএসজি সমর্থকদের যে ভরসা তারই প্রতিদান দিয়েছেন তিনি।

ম্যাচ শেষে এমবাপ্পে বলেন, “আমি প্যারিসের জন্য চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন দেখি। প্রথম দিন থেকেই আমি ক্লাবের হয়ে খেলতে পেরে গর্বিত। এই ক্লাবের হয়ে খেলার গর্ব এবং দেশের রাজধানীর ক্লাবকে প্রতিনিধিত্ব করার বিষয়টি আমার মতো এই এখানে বেড়ে ওঠা কারও জন্য বিশেষ কিছু”

বার্সেলোনার বিপক্ষে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে

বার্সেলোনার মতো দলকে হারিয়ে সেমিফাইনালে উঠতে পেরে দারুণ খুশি এমবাপ্পে। প্যারিস থেকে যারা এস্তাদিও অলিম্পিক স্টেডিয়ামে খেলা দেখতে এসেছিলেন ও ঘরে বসে যারা পিএসজিকে সমর্থন দিয়েছেন এই জয় তাদের জন্য বলে মন্তব্য করেছেন এমবাপ্পে।

তিনি বলেছেন, “আজকে আমরা অসাধারণ একটি দলকে হারিয়েছি। আজ আমরা যদি হেরেও যেতাম, তবু আমি প্যারিসিয়ান হিসেবে গর্বিত হতাম। তবে এখন এটা নিশ্চিত যে এমন একটি সন্ধ্যার কারণে গর্বের মাত্রাটা আরও বেড়ে যায়। আমরা খুবই খুশি। আমরা এমন একটা দলকে হারিয়েছি, যাদের আমরা হারাতে চেয়েছি এবং ফাইনালের আরও কাছে যেতে চেয়েছি। এই জয় তাদের জন্য, যারা এখানে এসে এবং ঘরে বসে আমাদের সমর্থন দিয়েছে। এটা গর্বিত হওয়ার মতোই রাত”

এ মৌসুম শেষে এমবাপ্পের পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার জোর গুঞ্জন আছে। তবে ইউরোপিয়ান মঞ্চ থেকে শেষ পর্যন্ত খালি হাতে বিদায় নেওয়াটা এমবাপ্পের জন্য বেশ হতাশারই হবে। এমবাপ্পে নিজেও এমনটা চাননা, তাইতো সেমিফাইনাল নিশ্চিত করেই ফাইনালে চোখ রাখছেন পিএসজি তারকা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img