৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

‘মুস্তাফিজ আইপিএলে খেললে বাংলাদেশের কোনো লাভ হবে না’

- Advertisement -

মুস্তাফিজুর রহমান আইপিএলে খেললে বাংলাদেশের কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন জালাল ইউনুস। বুধবার গণমাধ্যমের সাথে কথা বলার সময় এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপরাশন্সের প্রধান।

মুস্তাফিজের এনওসির মেয়াদ ১দিন বাড়িয়ে ১ মে পর্যন্ত করা হয়েছে। সেক্ষেত্রে ১ তারিখের ম্যাচ খেলে পরের দিন দেশে ফিরবেন টাইগার পেসার। মুস্তাফিজের আইপিএল থেকে কিছু শেখার নয়, বরং আইপিএলের প্লেয়ারদের মুস্তাফিজের কাছে শেখার আছে বলেও মনে করেন জালাল।

গণমাধ্যমকে তিনি বলেন, “মুস্তাফিজকে আমরা ১ তারিখ পর্যন্ত খেলতে দিচ্ছি। ২ তারিখ আসবে, ৩ তারিখ থেকে সে অ্যাভেইলেবল। মুস্তাফিজকে আইপিএল খেলে শেখার কিছু নেই। মুস্তাফিজের শেখার প্রসেস ওভার। বরং মুস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলে অনেক খেলোয়াড় আছে। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না”

আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই বলে মনে করেন জালাল ইউনুস

মুস্তাফিজের ফিটনেস নিয়ে চিন্তায় আছে বিসিবি। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ তার আগে টাইগার পেসার ইনজুরিতে পড়ুক এমনটা চাচ্ছে না ম্যানেজমেন্ট। মুস্তাফিজের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট নিয়েও বেশ চিন্তিত জালাল।

ক্রিকেট অপরেশন্সের প্রধান বলেন, “আমাদের চিন্তার বিষয় হলো মুস্তাফিজের ফিটনেস। তারা চাইবে তার থেকে ১০০% নেওয়ার জন্য। তার ফিটনেস নিয়ে তাদের মাথাব্যথা নেই, আমাদের আছে। আমরা মুস্তাফিজকে ফেরত আনার কারণ শুধু জিম্বাবুয়ে সিরিজকে খেলানো না, এখানে আনলে আমরা ওয়ার্কলোড দিয়েই ওকে প্ল্যান দেবো। কিন্তু আইপিএলে থাকলে সেই প্ল্যান হবে না”

আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে। ৩ মে প্রথম টি-টোয়েন্টির মধ্য দিয়ে শুরু হবে ৫ ম্যাচের সিরিজ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img