৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

শান্তর কাছে সময় চেয়েছেন তামিম

- Advertisement -

অনেকদিন ধরেই তামিম ইকবালের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে আলোচনা চলছেই। সেই আলোচনায় নতুন মাত্রা যোগ পেয়েছে গতকাল (সোমবার) নাজমুল হোসেন শান্তর সাথে মিরপুর শের-ই-বাংলায় তামিমের আড্ডা দেওয়ার পর। অনেকের ধারণা জাতীয় দলের সাবেক অধিনায়কের সাথে ফেরার বিষয়ে কথা হয়েছে বর্তমান অধিনায়কের। তবে সেদিন তামিমের সাথে কি কথা হয়েছে মঙ্গলবার গণমাধ্যমকে জানিয়েছেন শান্ত।

জাতীয় দলের বর্তমান অধিনায়ক বলেন, “সুন্দরভাবে বসে আড্ডা দেওয়া হয়েছে। ক্রিকেট নিয়ে কথা হয়েছে। কী অবস্থায় উনি আছেন। আমরা বা আমি অধিনায়ক হিসেবে কীভাবে চিন্তা করছি, এসব নিয়ে কথা হয়েছে। এই মুহূর্তে আপনাদের পরিষ্কারভাবে বলা মুশকিল। কারণ সময়ের ব্যাপার। উনিও একটু সময় চেয়েছেন। একটু চিন্তা-ভাবনা করবেন হয়তো। ডিপিএলও চলছে। টুর্নামেন্ট শেষ হোক। আমারও একটু চিন্তা-ভাবনা করা লাগবে। এমনিতে নরমালি একটু ক্রিকেট নিয়ে… কী অবস্থা, কী আছে এসব কথাই হয়েছে”

অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে তামিম ইকবাল

গুঞ্জন আছে অবসর ভেঙে মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে টি-টোয়েন্টিতে ফেরাতে পারে বিসিবি। তবে এমন কোনো কিছুই চিন্তা করছেন বলে জানিয়েছেন শান্ত। দল বর্তমানে ঠিকঠাক আছে, এই মুহুর্তে দলে কোনো পরিবর্তন আনার কথা ভাবছে না বাংলাদেশ।

শান্ত বলেন, “এই মুহূর্তে এই ধরনের (তামিম-মুশফিকের টি-টোয়েন্টি অবসর ভাঙানো) চিন্তা-ভাবনা করছি না। বিশ্বকাপের খুব বেশি দিন সময় নেই। দলটা মোটামুটি খুব ভালো সেটেলও আছে। আর বেশ কয়েকদিন ধরে তামিম ভাইয়ের ফিটনেসেরও একটা ইস্যু আছে। সেসব নিয়েও আমাদের কথা হয়েছে। এই মুহূর্তে এসব কিছু ভাবছি না। তবে অবশ্যই দলের প্রয়োজনে যেকোনো মুহূর্তে যে কাউকে ডাকার জন্য প্রস্তুত”

তবে তামিম ওয়ানডেতে ফিরলে খুশি হবেন বলে গতকাল (সোমবার) জানিয়েছিলেন শান্ত।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img