৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

১৪ মাস পর অ্যানফিল্ডে হার, এই লিভারপুলকে চেনেন না ক্লপ!

- Advertisement -

শুক্রবার দিবাগত রাতে ১৪ মাস পর ঘরের মাঠ অ্যানফিল্ডে অঘটনের জন্ম দিলো লিভারপুল। ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আতালান্তার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে ইয়ুর্গেন ক্লপের দল। দলের ছন্নছাড়া ফুটবল এবং এমন হার কিছুতেই মানতে পারছেন না এই মাস্টারমাইন্ড কোচ। ম্যাচ শেষে ক্লপ জানিয়েছেন, এই লিভারপুলকে তিনি চিন্তেই পারছেন না!

“খুব বাজেভাবে একটা ম্যাচ খেলেছি। আমাদের শুরুটা খুবই ভালো ছিল। কিন্তু আমরা সেটা ধরে রাখতে পারিনি। ওরা গোল করেছে, আমার নিয়ন্ত্রণ হারিয়েছি। মাঝ মাঠে আমরা এলোমেলো খেলছি। দলটাকে আমি চিনতেই পারিনি”-বলছিলেন ক্লপ 

ম্যাচের শুরুটা ভালো করলেও ধীরে ধীরে নিয়ন্ত্রণ হারাতে থাকে লিভারপুল। ৩৮ মিনিটে ক্লপের দল পিছিয়ে পড়ে জিয়ানলুকা স্কামাকা গোলে। প্রথমার্ধ্বে পিছিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধ্বে মোহাম্মদ সালাহ, দমিনিক সোবোসলাইকে বদলি করেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাননি ক্লপ। মাঠ ছাড়ার আগে যদিও সালাহর একটি গোল অফসাইডে বাতিল হয়।

ম্যাচের ৬০ মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান স্কামাকা। ৮৩ মিনিটে স্কোরলাইন ৩-০ তে নিয়ে যান মারিও পাসালিচ। ফলে ১৪ মাস পর নিজেদের মাঠে হার দেখতে হলো লিভারপুলকে। এর আগে ২০২৩ সাথের ফেব্রুয়ারিতে রিয়াল মাদ্রিদের কাছে ৫-২ গোলে হেরেছিল ইংলিশ জায়ান্টরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img